Bangla Serial

মিথ্যা কথার একটা সীমা থাকে! ঐন্দ্রিলার দাবি,তার সঙ্গে পল্লবীর ভালো সম্পর্ক ছিল না অথচ পল্লবীর আগের ফ্ল্যাটে জমিয়ে পার্টি করতেন তারা! রইল এক্সক্লুসিভ ছবি

পল্লবীতে মৃত্যুরহস্য যত সময় যাচ্ছে তত কিন্তু জটিল হচ্ছে। যারা যা দাবি করছেন তা কিন্তু সত্যি নয়।পল্লবীর বাবা-মা মেয়ের বয়ফ্রেন্ডের এত কিছু জেনেও কেন লিভ ইন করতে দিলেন সাগ্নিক এর সঙ্গে সেইটা নিয়ে যেরকম প্রশ্ন উঠছে সেরকম বান্ধবীদের নিয়েও কিন্তু অনেক সংশয় ঘনাচ্ছে।

পল্লবীর বাবা-মা অভিযোগ করেছেন যে সম্প্রতি ঐন্দ্রিলা নামে পল্লবীর এক বান্ধবীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে সাগ্নিকের। সাগ্নিক এবং ঐন্দ্রিলা মিলে পল্লবী কে খুন করেছে। এদিকে ঐন্দ্রিলা আবার দাবি করেছেন, ‘‘পল্লবীর সঙ্গে সে রকম যোগাযোগই ছিল না। মাঝেমধ্যে হয়তো ফোন বা মেসেজে খবরাখবর নিতাম। কিন্তু ব্যক্তিগত জীবনে কে কী করছি, তা জানতে চাইনি।’’ তাঁর এ-ও দাবি, টাকা আত্মসাতের যে অভিযোগ আনা হয়েছে, তা একেবারে মিথ্যে। পল্লবীর ছোটবেলার ওই বান্ধবী দাবি করেন, তাঁদের এমন সম্পর্ক ছিল না যে, কেউ কারও সম্পত্তির হিসেব রাখবেন।

দেড় বছর নাকি দেখা হয়নি পল্লবীর সঙ্গে তাহলে আজ থেকে আড়াই মাস আগে দুজনে ফ্ল্যাটে পার্টি করছিলেন কী করে?আজ থেকে আড়াই মাস আগে ঐন্দ্রিলাকে দেখা গেছিল পল্লবীর সঙ্গে এবং তিন সপ্তাহ আগেও ঐন্দ্রিলার সঙ্গে তাকে দেখা যায় তাহলে তাদের মধ্যে ভালো পরিচয় নেই এই কথাটা ঐন্দ্রিলা বলছেন কী করে?


পল্লবীর আগের রেন্টেড ফ্ল্যাটে এসে ঐন্দ্রিলা রান্না করেছেন মাংস ভাত এবং সেটা খেয়েছেন কয়েকজন মিলে সেই প্রমাণও রয়েছে। ঐন্দ্রিলার সঙ্গে যে প্রায়ই বেরোতেন পল্লবী তার ছবিও আমরা আপনাদেরকে দিচ্ছি। তাহলে ঐন্দ্রিলা এখন পল্লবীকে না চেনার ভান করছেন কেন? আসল সত্য যে কী সেটা প্রকৃত তদন্তেই বেরিয়ে আসবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button