ভূত সলভ করবে পুলিশের কেস! স্টার জলসায় আসছে ভুতুড়ে-অলৌকিক এক ধারাবাহিক!

সদ্য স্টার জলসা পার করেছে ১৫ বছর। আর এই ১৫ বছরের উদযাপনে জলসা নিয়ে আসছে একের পর এক ধারাবাহিক। আজ একটি ধারাবাহিকের বন্ধের খবর আসছে তো কাল অন্য আরেকটি ধারাবাহিকের আগমন বার্তা পেয়ে যাচ্ছেন দর্শকরা। বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় এখন নতুন নতুন ধারাবাহিকের সমাহার। আর এই ক্ষেত্রে বোধহয় বাদবাকি সমস্ত চ্যানেলকে ছাপিয়ে বেরিয়ে যাবে স্টার জলসা (Star Jalsha)।

ইতিমধ্যে জলসার পর্দায় আমরা জেনে গেছি যে আসছে নতুন একটি ধারাবাহিক জল থ‌ই থ‌ই ভালোবাসা। আর ধারাবাহিককে জায়গা করে দেওয়ার জন্য ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক এক্কাদোক্কা বন্ধ হচ্ছে। উল্লেখ্য, নতুন যে ধারাবাহিকটি আসছে সেটিও ম্যাজিক মোমেন্টসের‌ই। আর এই ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

ফের কোন নতুন ধারাবাহিক আসছে স্টার জলসায়?

আবার অন্যদিকে প্রাপ্ত খবর অনুযায়ী, এই মুহূর্তে স্টার জলসার পর্দায় শেষের মুখে দাঁড়িয়ে রয়েছে ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকটির শেষ হওয়া এখন বলা যায় নেহাতই সময়ের অপেক্ষা। অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের এই ধারাবাহিকটির অন্তিম ঘোষণা হয়ে যেতে পারে যে কোনদিন।

ইতিমধ্যেই শোনা গেছে, জলসায় আসতে চলেছে এসভিএফ-এর নতুন ধারাবাহিক। বলে রাখি এই মুহূর্তে এই এসভিএফ-এর তরফে স্টার জলসায় চলছে টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। আর এবার আসছে আর‌ও একটি ধারাবাহিক। উল্লেখ্য , এই ধারাবাহিকের বিষয়বস্তু জানলে আপনি চমকে উঠবেন।

কোন কোন অভিনেতা-অভিনেত্রী থাকছেন আসন্ন নতুন ধারাবাহিকে?

জানা গেছে, অভিনেতা রোহান ভট্টাচার্য এসভিএফ-এর নতুন প্রজেক্টে ফিরছেন। শোনা যাচ্ছে একজন পুলিশ অফিসারের চরিত্রে এবার এই ধারাবাহিকে দেখা যাবে রোহানকে। তা তার বিপরীতে নায়িকা হচ্ছেন দুজন। হ্যাঁ এই ধারাবাহিক দু’জন নায়িকাকে দেখা যাবে। যদিও এখনো একজন নায়িকার ফাইনাল হয়েছেন।

আর এই নায়িকা হলেন সিনেমা ও ওয়েব সিরিজের দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ। ‘ইন্দুবালা ভাতের হোটেল’, ‘সেই যে হলুদ পাখি’, ‘রক্তকরবী’-সহ একাধিক সিরিজে অভিনয় করা অভিনেত্রী অঙ্গনা রায়। জনপ্রিয় পরিচালক তরুণ মজুমদার ‘আলো’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন তিনি। সংগীত শিল্পী, সঞ্চালিকা লাজবন্তী রায়ের কন্যাই এবার হচ্ছেন জলসার নায়িকা।

কি ধরনের গল্প দেখা যাবে আসন্ন নতুন ধারাবাহিকে?

তবে অঙ্গনা ছাড়াও থাকছেন আরও এক অভিনেত্রী কিন্তু এখনও সেই অভিনেত্রী কে তা চূড়ান্ত হয়নি। জানা গেছে, এই ধারাবাহিকে ভুতের গল্প দেখানো হবে। আর ভুতের চরিত্রে থাকবেন অঙ্গনা। আসলে গল্প অনুযায়ী দেখা যাবে, রোহনের সঙ্গে বিয়ে হবে অঙ্গনার। কিন্তু বিয়ের কিছুদিন পরেই মৃত্যু হবে অঙ্গনার। এরপর দ্বিতীয় বিয়ে করে রোহন। কিন্তু রোহানের জীবনে ফিরে আসে অঙ্গনা। একাধিক জটিল কেস সলভ করতে সাহায্য করে রোহনকে। এই ধরনের অলৌকিক-ভুতুড়ে গল্প এর আগে হয়তো স্টার জলসার পর্দায় সেই অর্থে দেখা যায়নি। আর তাই নতুন এই ধারাবাহিক যে দর্শকদের জন্য বেশ অন্যরকম একটা অভিজ্ঞতা হতে চলেছে তা বলাই বাহুল্য।

Back to top button