Ekka Dokka: বসের বাবা আর বসের জন্মদিন পালন করে সফল রাধিকা! এবার রাধিকা আর বসের বিয়ের প্রস্তাব! প্রাক্তন পোখরাজকে শিক্ষা দিতেই এমন করলো রাধিকা?

সাম্প্রতিক কিছু পর্বের জন্য বর্তমানে ষ্টার জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি প্রথম থেকেই বেশ প্রিয় ছিল দর্শকদের। ধারাবাহিকে পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়।

আর এই দূরত্বের সময়ই ধারাবাহিকের নয়া মোড় আনে লেখক। পোখরাজ-রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহর চরিত্রে প্রতীক। অভিনেতা প্রতীক সেনের এন্ট্রি দর্শকদের নানান চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই ধারাবাহিক। অনেকেই ‘মোহর’ ধারাবাহিকের জুটিকে আবার দেখতে চাইল। অর্থাৎ পোখরাজ নয় রাধিকা আর প্রতীকের জুটিকে বেশি চাইল দর্শক। যদিও কয়েকজন এর বিপক্ষেও ছিল।

বর্তমানে ধারাবাহিকে রাধিকাকে বেশি ড: গুহর সঙ্গে বেশি দেখা যাচ্ছে। আর তা নিয়েই খিল্লি ওড়াচ্ছে দর্শক। অন্যদিকে গুড্ডিও তার বস অনুজের সাথে এতদিন সম্পর্ক রেখেছিল। এমনকি সে বিবাহিত হওয়া সত্ত্বেও। এবার রাধিকাকে একই জিনিস করতে দেখে দর্শকরা রাধিকাকে গুড্ডি২ বলে ট্রোল শুরু করেছে।

এমনকি ড: গুহ এবং তার বাবার জন্মদিন পালন করল রাধিকা। আর সেখানেই ড: গুহ-এর বাবা তার ছেলের সঙ্গে বিবাহের প্রস্তাব দেয় রাধিকাকে। যা শুনে ফের আবার ট্রোল শুরু হয়েছে। একজন নেটিজেন লেখেন, “অবশেষে বসের বাবা আর বসের জন্মদিন পালন করে সফল হয়েছে রাধিকা। বসের বাবা রাধিকা আর বসের বিয়ের প্রস্তাব দিয়েছে”।

উল্লেখ্য, ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে। জোর করে রঞ্জাবতীর সঙ্গে পোখরাজের বিয়ে দেওয়া হচ্ছে। আর সেই পোখরাজ-রঞ্জাবতীর বিবাহ অনুষ্ঠানে হাজির রাধিকা। তবে কি সত্যি জানতে পারবে রাধিকা? নাকি ভুল বুঝবে পোখরাজকে? এবার এটাই দেখার। এদিকে ড: গুহর বাবা এরূপ প্রস্তাব দিয়েছে রাধিকাকে। গল্পের এই নয়া টুইস্ট বেশ উত্তেজনার সৃষ্টি করেছে দর্শক মহলে। এখন সকলেই অপেক্ষায় কি হতে চলেছে রাধিকা আর পোখরাজের জীবনে।

Related Articles

Back to top button