Bangla Serial

Gouri Elo: সারাক্ষণ ন্যাকা ন্যাকা বলা মেয়েটাই আজকে টিআরপি টপার! ‘আমরা তো আগেই বলেছিলাম আমরা ওর ভক্ত’, পাল্টি খাচ্ছেন নিন্দুকেরা

গৌরী এলো গৌরী এলো, অনেকের কাছে এইটা খুব বিরক্তিকর কিন্তু যারা এই ধারাবাহিকের ভক্ত তাদের খুব ভালোই লাগে। সবথেকে বড় কথা, গৌরী এলো’র বিশাল ভক্তগোষ্ঠী নেই। ঠিক যেরকম লক্ষ্মী কাকিমা সুপারস্টারের কোন ভক্তগোষ্ঠী নেই তবুও তারা টপার হয়।

Gouri Elo: কেমন হবে ধর্মপ্রাণ গৌরী ও বিজ্ঞানমনস্ক ঈশানের পথ চলা? আসছে নতুন  মেগা... - Television - Aaj Tak Bangla
যে সকল ধারাবাহিকের আবার বিশাল বড় ফ্যান বেস তারা কোনদিনও টিআরপিতে প্রথম হতে পারল না আর শেষে বিদায় নিয়ে নিল। গৌরী হিসেবে অভিনয় করছেন মোহনা মাইতি। বয়স তার মাত্র ১৫ আগামী বছর মাধ্যমিক দেবে। অভিনয় সে আগে কোনদিনও করেনি।জি বাংলার ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী ছিল সেখান থেকেই নির্মাতাদের তাকে পছন্দ হয়েছে এবং ধারাবাহিকের মূল চরিত্রে তাকে নেওয়া হয়েছে।

Gouri Elo TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

মোহনা অভিনয় পারেনা মোহনা ন্যাকামো করে, এই দুটো লাইন অনবরত শোনা যেত সোশ্যাল মিডিয়া য় তবে আজকে বেলা বারোটার পর থেকে কিন্তু সেরকম কিছু শোনা যাচ্ছে না।আজকে আবার অনেকে বলছেন যে তারা স্বপ্ন দেখেছিলেন গৌরী এলো প্রথম হবে।অনেকে আবার বলছেন তারা তো জানতেন গৌরী এলো প্রথম হবে, আসলে তারা গৌরীকে উৎসাহিত করার জন্য এসব বলতেন। যদিও অনেকে বলছেন যে এটা ধর্মীয় সিরিয়াল তাই টপার হয়েছে। তবে সেই দিক দিয়ে দেখতে গেলে তো শুরুর সপ্তাহ থেকেই টপার হতে পারত, এত সময় লাগাতো না। অনেকে শৈলমাকে ক্রেডিট দিচ্ছেন আবার এখানেও পাল্টা যুক্তি হিসেবে বলা যায় যে শৈলমা তো নতুন এন্ট্রি নেননি।

Watch Gouri Elo TV Serial 4th April 2022 Full Episode 35 Online on ZEE5

এক ভক্ত যেমন সোশ্যাল মিডিয়ার স্পষ্ট লিখে দিয়েছেন,
‘না আমি গৌরির ফ্যানও নই,হেটার্সও নই। infact আমি গৌরি মাঝে মধ্যে দেখি। আজকে এই পোস্টটা করতে বাধ্য হলাম। কিছুজন সিরিয়াল শুরুর দিন থেকে গৌরি মানে মোহনা কে নিয়ে অনেক হাসি ঠাট্টা,মজা করেছে, বলেছে ও অভিনয় পারে না,খালি ন্যাকা কান্না কাঁদে। আমার বক্তব্য এটাই- যে একটা বাচ্ছা মেয়ে,পরের বছর মনে হয় মাধ্যমিক দেবে,সে প্রথম সিরিয়ালে অভিনয় করছে তাকে এইভাবে বলা ঠিক না,সে সাধ্যমত চেষ্টা করছে নিজের সেরাটা দেওয়ার।তাকে discourage না করে encourage করা উচিত। সে কিন্তু আজ সব troll এর যোগ্য জবাব দিয়েছে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button