Chaiti Ghoshal: কম টিআরপির কারণে আচমকাই বন্ধ বৌমা একঘর! ‘আরো অনেক সিরিয়ালের টিআরপি তো আমাদের থেকেও কম ছিল, তাদের তো বন্ধ করা হলো না?’ ক্ষোভে ফেটে পড়লেন চৈতি ঘোষাল

একটা খবরে বেশ কিছুদিন ধরেই থমকে গেছেন নেটিজেনরা, সেটা হল মাত্র তিন মাস টেলিকাস্ট হওয়ার পর আচমকা বন্ধ করে দেওয়া হচ্ছে বৌমা একঘর। ধারাবাহিকের খলনায়িকা অদিতি ঘোষ আমাদের এক্সক্লুসিভ জানিয়েছিলেন যে তিনি নিজে খুব কষ্ট পেয়েছেন হঠাৎ করে বন্ধ হয়ে যাওয়ার খবরে।

Bouma Ekghor - Watch Episode 33 - Snigdha to Welcome Riya on Disney+ Hotstar
আবার অন্যদিকে আজ সকালেই মুখ খুলেছেন এই ধারাবাহিকের নায়িকা টিয়া অর্থাৎ সুস্মিতা দে। তিনি প্রথম কয়েকদিন একদম সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে চাননি। তবে পরে তিনি জানিয়েছেন যে তার খুব কষ্ট হচ্ছে।তার প্রথম ধারাবাহিক সুপারহিট কিন্তু দ্বিতীয় ধারাবাহিক এইভাবে সুপারফ্লপ হয়ে যাবে তিনি ভাবতে পারেননি। এর আগেও আমরা দেখেছি দুমদাম সিরিয়াল বন্ধ করে দিয়েছে চ্যানেল কলাকুশলীদের কথা না ভেবে,অনেকেই বলছেন যে বৌমা একঘর কিন্তু ধীরে ধীরে ভালো ফল করছিল আর একটু সময় দিতেই পারত স্টার জলসা।

WhatsApp Image 2022 08 03 at 8.36.15 PM
আর এবার একটি বেসরকারি সংবাদ মাধ্যমের কাছে নিজের ক্ষোভ উগড়ে দিলেন এই ধারাবাহিকের আরেক গুরুত্বপূর্ণ চরিত্র চৈতি ঘোষাল। চৈতি ভীষণ সিনিয়র একজন অভিনেত্রী, তাকে আমরা ছোট পর্দায় বহু কাজে দেখেছি তবে এখন তার সঙ্গে যেটা হলো সেটা অপমানজনক ছাড়া কিছু নয়।

Actress Chaiti Ghoshal opens up as 'Bouma Ekghor' set to go off-air within 3 months
অভিনেত্রী জানান, ‘রাতারাতি খবর আসে সিরিয়াল বন্ধ হওয়ার। এখন সর্বত্রে নেগেটিভিটি। তার মধ্যেও গল্পে কমেডি চলত। বেশ অন্যরকম ছিল গল্পটা। তাই অভিনয় করতে বেশ ভালো লাগছিল’।

Bouma Ekghor 2
অভিনেত্রী আরও জানান, “সত্যিই সিরিয়ালের টিআরপি কম ছিল। কিন্তু এরকম অনেক ধারাবাহিক আছে যেগুলোর টিআরপি খারাপ, কই সেগুলো তো বন্ধ হচ্ছে না? আমার এটা বড় প্রশ্ন কেন তাহলে বন্ধ হল? তবে পুরো সিদ্ধান্ত চ্যানেলের ছিল। নিশ্চয়ই কিছু ভাবনাচিন্তা করে করেছেন তারা”। কার ইঙ্গিত যে কোন ধারাবাহিক গুলোর দিকে সেটা স্পষ্ট। আয় তবে সহচরী, খেলাঘর মন ফাগুন, গুড্ডির টিআরপি কিন্তু খুব একটা ভালো নয়। তবুও এদেরকে চালিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। বিশেষ করে খেলাঘরকে এতদিন ধরে চালানোর কোনো মানেই কেউ বুঝতে পারছেন না।

Back to top button