Gaatchora: কেবল খড়ি নয়, ‘গাঁটছড়া’কে বিদায় জানাচ্ছেন ঋদ্ধিমানও! আসছে বড় লিপ! আবারও দেখা মিলতে পারে নতুন রূপে এই জুটিকে 

বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে তাতে বহুসময় গুঞ্জন শোনা যাচ্ছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। পাশাপাশি যত ইতির দিকে এগোচ্ছে গল্পটিও আরও বেশি ইন্টারেস্টিং হয়ে উঠেছে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

বেশ কিছু পর্বে ঋদ্ধিমান ও খড়ির ধীরে ধীরে মিল হওয়ার প্রবণতা বেশ এনজয় করছে দর্শক। ধারাবাহিকে খোলসা হয়েছে একের পর এক রহস্য। শোনা যাচ্ছে, এবার এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। ধারাবাহিকের সময় চাকা এক লাফিয়ে পেড়োবে কয়েক বছর। আর সেখানেই মিলবে নতুন রূপে এই সিংহ রায় পরিবারের দেখা।

ইতিমধ্যেই দুঃসংবাদ এসেছে, সোলাঙ্কি অর্থাৎ খড়িকে আর দেখা মিলবে না এই ধারাবাহিকে। জানা যাচ্ছে, তিনি ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন। আর সেকথা নিজের নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। কিন্তু হঠাৎ এরূপ সিদ্ধান্ত কেন? নিজস্ব ব্যক্তিগত কারণে তিনি লিভ নিচ্ছেন নাকি ধারাবাহিকের গল্পে আগেই তার জার্নি এতটাই ছিল? তা যদিও স্পষ্ট জানা যায়নি।

তবে এবার সামনে এল আরও এক বড় খবর। শুধুই সোলাঙ্কি নয়, ধারাবাহিক থেকে লিভ নিচ্ছেন গৌরব চট্টোপাধ্যায় অর্থাৎ ঋদ্ধিমান সিংহ রায়। সুতরাং বোঝাই যাচ্ছে, ধারাবাহিক দুই মেন্ লিডের মৃত্যু দিয়েই বেশ কিছু বছর এগোবে। আর সেখানে দেখা মিলবে তাদের সন্তানদের। উল্লেখ্য, এর আগে ধারাবাহিকে খড়িকে মেরে বেশ কিছুদিন মোড় ঘোরানো সপ্তাহ চলছিল।

আর তারপরই আটপৌরে সাধারণ সাজপোশাক এবং মধ্যবিত্ত চিন্তাধারার খড়িকে পরিচালক ফের ফিরিয়ে আনে এক অন্য রূপে। এর সাথেই ধারাবাহিকে আসে নতুন চমক। এবার খড়ি-ঋদ্ধি দুজনের মৃত্যুতেই ধারাবাহিকে আসবে বড় লিপ? কিছু বছর এগিয়ে আসবে আরও এক নতুন চমক! দর্শকরা এবার অপেক্ষায় আবার নতুন ভাবে এই জুটিকে টিভির পর্দায় দেখার!

Back to top button