জুন মাসেই শুরু হওয়ার কথা নতুন সিরিয়ালের কিন্তু চ্যানেলের দুম করে নেওয়া সিদ্ধান্তে পড়ল কোপ! অভিনেত্রীর কামব্যাক কি আর হচ্ছে না?

একের পর এক ধারাবাহিক আসছে আর কেড়ে নিচ্ছে পুরোনো ধারাবাহিকের স্থান। টিআরপির অভাবে বেশকিছু ধারাবাহিক আগেই বন্ধ হয়েগিয়েছে। বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। বর্তমানে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। ইতিমধ্যে টিভির পর্দায় এসেগিয়েছে তুঁতে, ফুলকি ও সন্ধ্যাতারা। এবার আরও এক নতুন ধারাবাহিক আসার পথে।

তবে চ্যানেলের কিছু বিশেষ সমস্যার কারণে পিছিয়ে গেল সেই ধারাবাহিকের সময়সীমা। কথা ছিল, জুন মাসেই আসবে এই থারাবাহিক। তবে যে পুরোনো ধারাবাহিকের জায়গায় আসতে চলেছিল এই নতুন ধারাবাহিক। সেই পুরোনো ধারাবাহিকের শেষ হতে লাগবে আরও বেশি কয়েকটা দিন। আর তাই পিছিয়ে গেল নতুন আসন্ন ধারাবাহিকের শুরুর তারিখ। এদিকে জুনেই শুরু হওয়ার আশায় বসেছিলেন ধারাবাহিকের নায়ক-নায়িকারা।

আসন্ন এই ধারাবাহিকটি পুরুষকেন্দ্রিক, আর সেখানে নায়ক অন্যান্য নায়কের থেকে হবে একটু আলাদা। সর্বদা আমরা একজন হ্যান্ডসাম ছেলেকেই নায়ক বলে চিনে এসেছি। তবে নায়ক হতে গেলে যে সুন্দর দেখতে বা গায়ের রং প্রয়োজন হয় না, তাই স্পষ্ট হবে এবার। উক্ত ধারাবাহিকের নায়কের গায়ের রং হবে কালো। এরফলে তাঁকে কোন কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে, তা নিয়েই এগোবে গল্প।

গল্পের নাম ‘রূপসাগরে মনের মানুষ’। এই ধারাবাহিকের মাধ্যমে আমরা জানতে পারবো যে, শুধুই গায়ের রং কালো বলে নারী অবহেলিত তা নয়, পুরুষরাও সমানভাবে অবহেলিত। বেশকিছু ধারাবাহিক রয়েছে, যেখানে মেয়েদের গায়ের রং, সামাজিক বাধ্যবাধকতা কে কেন্দ্র করা হয়েছে। এসকল ধারাবাহিকে দেখে অনেক দর্শকই চেয়েছিল, এমন কোনও ধারাবাহিকে আসুক যা পুরুষকেন্দ্রিক হপ্যে। বাস্তব জীবনে, সমাজে বহু সময় নারীদের মতোই পুরুষদেরও নানান সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

যদি নারী-পুরুষ সমান হয় তাহলে নারীদের মতোই পুরুষদেরও জীবনকে তুলে ধরা উচিত ধারাবাহিকের মধ্যে দিয়ে। তাই এবার সান বাংলায় পুরুষকেন্দ্রিক ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’ আসতে চলেছে। আজ রবিবার সকাল থেকে এই ধারাবাহিকের প্রোমো শ্যুট হচ্ছে বলে জানা গিয়েছে। ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রুকম রায়কে। অন্যদিকে নায়কের চরিত্রে একজন নবগোতা। চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে, রূপসাগরে মনের মানুষ ৩ জুলাই রাত সাড়ে ৮ টায় সম্প্রচারিত হবে।

Back to top button