অভিনয়ে মিলছে না বিশেষ সু’যো’গ! অভিনয় ছেড়ে নাচের স্কুল শুরু করলেন মিশকা ওরফে অহনা দত্ত! ভর্তি হতে পারেন না আপনিও

অভিনয়ের টানে চাকরি, ওকালতি এমনকি ডাক্তারিও ছেড়ে’ছে’ন অনেকেই। আবার অনেকের ক্ষেত্রে ঘটেছে উল্টোটাও। অভিনয় জীবনের মধ্যগগণে থাকাকালীন হঠাৎই অভিনয় ছেড়ে অভিনেতা অভিনেত্রীরা বেছে নিয়েছেন পৃথক পৃথক কর্মজীবন। একেবারে অভিনয়ের থেকে দূরে চলে গেছেন তারা।

রুশা চট্টোপাধ্যায়, সোহিনী বন্দ্যোপাধ্যায় বিবাহের কারণে ছে’ড়ে’ছেন অভিনয়, পা’ড়ি দিয়েছেন বিদেশে। আবার সানন্দা বসু, প্রিয়া মালাকার অভিনয় ছেড়ে জীবিকা নির্বাহের জন্য বেছে নিয়েছেন পৃথ’ক কর্মজীবন। অভিনেত্রী সানন্দা বর্তমানে সামলাচ্ছেন তাঁর ব্যবসা এবং অভিনেত্রী প্রিয়া বর্তমানে ব্য’স্ত ওকালতি নিয়ে।

তবে কি এবার এই পথের হাঁটছেন আপনাদের প্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার মিশকা অর্থাৎ অভিনেত্রী অহনা দত্ত? ছোট পর্দার বর্তমানে সবচেয়ে দা’পুটে খ’লনায়িকা অহনা দত্ত (Ahona Datta)। প্রথম ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় মিশকার চরিত্রে তাঁর অভিনয় তাঁকে দারুণ জনপ্রিয়তা এনে দিয়েছে দর্শকদের কাছে। অহনা থেকে ঘরে ঘরে তিনি জনপ্রিয় মিশকা নামে।

অভিনেত্রীর এই বিপুল জনপ্রিয়তার কারণেই রাজ চক্রবর্তী পরিচালিত এবং মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি অভিনীত সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। তবে বর্তমানে ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় নতুন চমক আসার কারণে পর্দায় দেখা যাচ্ছে না মিশকাকে। সম্প্রতি শোনা গেছিল লীনা গঙ্গোপাধ্যায়ের আসন্ন ধারাবাহিক রোশনাইতে খ’ল চরিত্রে দেখা যাবে অহনাকে। কিন্তু পরে জানা যায় অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সঙ্গে চু’ক্তি’ব’দ্ধ থাকার কারণেই রোশনাই থেকে সরে আসতে বাধ্য হন অহনা।

আরো পড়ুন: সব টা’কা নিয়ে রিভিউ দেয়! বাংলার ইউটিউবারদের বি’শ্বা’সযো’গ্যতা নিয়ে প্রশ্ন তু’লে বি’স্ফো’রক অঙ্কুশ! কাবুলিওয়ালাকে হারাতে তবে কি প্রধানের জন্য পজেটিভ রিভিউ কিনেছিলেন দেব?

শোনা যাচ্ছিল শীঘ্রই ট্র্যা’কে আসবে মিশকার চরিত্র এবং আবারও পর্দায় দেখা যাবে তাঁকে। তবে এখনও আসেনি সেই সময়। তবে কি অভিনয়ে সুযোগ মি’লছে না বলেই কর্মজীবন পরিবর্তন করে নাচের ক্লাস খোলার সিদ্ধান্ত নিলেন অহনা? সম্প্রতি নাচের প্রশিক্ষণ দেওয়ার সময় করা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন “ক্লাসে যোগ দেওয়ার জন্য যোগাযোগ করুন।“ অভিনেত্রীর এই পোস্ট দেখে অবাক নেটিজেনরা। সকলেরই প্রশ্ন, তবে কি ধারাবাহিকে সুযোগ মিলছে না বলেই নাচের ক্লাস খোলার সিদ্ধান্ত নিলেন তিনি? কিন্তু কেন বাংলা ধারাবাহিকের সবচেয়ে জনপ্রিয় খ’ল অভিনেত্রীর হল এই দশা? আপনাদের কি মনে হয়?

 টলিউড, স্টার জলসা, বাংলা ধারাবাহিক, অনুরাগের ছোঁয়া, অহনা দত্ত, tollywood, Star Jalsha, Bengali Serial, Anurager Chhowa, Ahona Dutta

Back to top button