Godhuli Alap: নিজের বুড়ো বরের জন্যই পাত্রী খুঁজছে‌ কচি বৌ নোলক ! প্রোমো দেখে চমকে উঠল দর্শক! জলসায় অবশ্য এটাই হয়, বলছেন নিন্দুকেরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এটি। সবে মাত্র শুরু হয়েছে তবে কয়েক দিনের মধ্যেই দর্শকদের বিপুল প্রশংসা কুড়িয়ে নিয়েছে এই ধারাবাহিক। তার সঙ্গে গল্পের নতুনত্ব আকর্ষণ করেছে দর্শকদের।

এক আইনজীবী এবং এক গরিব মেয়ের প্রেমের গল্প দেখানো হয়েছে এখানে। বুঝতে পারলেন কাদের কথা বলা হল? অরিন্দম আর নোলক এই জুটির এখন ঘরে ঘরে চর্চা চলছে। গোধূলি আলাপ ধারাবাহিকের কথাই বলা হচ্ছে এখানে।

Arindam

ধারাবাহিকের অসমবয়সী প্রেম এই বিষয়টি দর্শকরা খুব ভালোভাবে গ্রহণ করেছে কারণ এমন বিষয় নিয়ে আগে খুব বেশি কাজ দেখা যায়নি। তাছাড়াও প্রতিটি চরিত্র বিশেষভাবে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে গল্পের খাতিরে। যদিও শুরু হওয়ার আগে ধারাবাহিক নিয়ে অনেক সমালোচনা শুরু হয়েছিল নেট দুনিয়ায়। তবে ধারাবাহিক শুরু হতেই দর্শকরা চুপ হয়ে গেছে। বলা যায় অবাক হয়ে গেছে।

Arindam

কিন্তু এবার নোলকের কীর্তিতে অবাক সবাই। নিজের আইনজীবী স্বামীর জন্য নতুন করে পাত্রী খুঁজছে সে। এমনটা কে করে বলুন তো?

Arindam
এমনতর গল্প এর আগে দর্শকরা দেখেনি, তাই তাদের চক্ষু ছানাবড়া হয়ে গেছে। একটা ঝলক ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে ঘটককে সরাসরি নোলক বলছে পাত্র হল তার স্বামী। আর এটা শুনেই বিষম খেয়েছে ঘটক। কারণ সেও আগে থেকে জানতো না কার জন্য পাত্রী খোঁজা হচ্ছে।

আর বাড়ির বৌমার এই কীর্তিতে সবাই হেসে ফেলে।
নোলক দাবি করেছে এবার তার উকিল বাবুর সমবয়সী এক পাত্রী চাই। এছাড়াও পাত্রীকে হতে হবে শিক্ষিতা এবং সুন্দরী। এমনকি ঘটক সবটা না জেনেই আগেভাগে কিছু পাত্রীর ছবি দেখিয়ে দিয়েছিল। সেগুলো দেখিয়ে বলল তাদের মাসি-পিসির ছবি দেখালেও চলবে।

Back to top button