Bangla Serial

নতুন শাড়ি পরে অন্য লুকে নোলক, মেঘলার জন্য পাত্রী দেখতে এসে তাকেই পছন্দ করলো পাত্রপক্ষ, রেগে লাল অরিন্দম! নতুন টুইস্ট গোধূলি আলাপে

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গোধূলি আলাপ। সন্ধ্যে ছটা থেকে হওয়া এই ধারাবাহিক মানুষের মন জয় করে নিয়েছে শুরু হওয়ার অল্প কিছুদিনের মধ্যে। যখন শুরু হয়েছিল তার আগে যখন প্রোমো দেওয়া হয়েছিল সেই নিয়ে কম কটাক্ষ হয়নি তার কারণ দুজনের মধ্যে বয়সের গ্যাপটা অনেকটা দেখানো হয়েছিল। এবার এই বয়সের গ্যাপের কারণেই একটা দুর্ঘটনা ঘটে গেল রায় বাড়িতে।

মেখলাকে দেখতে আসবে পাত্রপক্ষ। সেজন্য অরিন্দম নতুন শাড়ি পরে সেজে আসতে বলে। যখন নতুন শাড়ি পরে নতুনভাবে সেজে আসতে যাবে নোলক, তার হাতে শরবত এর গ্লাস ধরিয়ে দেবে ধারাবাহিকের এক গুরুত্বপূর্ণ চরিত্র যে আসলে খলনায়িকা। নোলক এর হাত থেকে সিঁদুর পরে যাবে এবং তার কপালে সিঁদুর পরা হবেনা। ফলে তাকে একদম অবিবাহিতা মিষ্টি বাচ্চা মেয়ে দেখতে লাগবে।এবং সে যখন পাত্রপক্ষের সামনে এসে শরবতের গ্লাস টেবিলে রাখবে পাত্রপক্ষ তাকে অরিন্দমের মেয়ে বলে পছন্দ করে নেবে।যা শুনে চমকে যাবে অরিন্দম।

গোধূলি আলাপের এই নতুন প্রোমো দেখে একদম অবাক হয়ে গেছে নেটিজেনরা কারণ এরকম সুন্দর এবং হতচকিত হওয়ার মতো প্রোমো আগে আসেনি। এই প্রোমোতে রয়েছে বাস্তবতার ছোঁয়া। এই সকলেই চাইছেন খুব শীঘ্রই এই এপিসোড গুলো দেখতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button