যোগ্য বৌ নোলকের ভক্তি আর ভালোবাসার জোরে এ যাত্রায় বেঁচে গেলো স্বামী অরিন্দম সেন! ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে এবার নতুন মোড়,’এবার ওরা ভালো থাকুক’, চাইছেন দর্শকরা

বাঙালিদের বিনোদনের অন্যতম অংশ হলো ধারাবাহিক। তাই চ্যানেলগুলিতে একের পর এক নতুন ধারাবাহিক এসেই যাচ্ছে। এরমধ্যে স্টার জলসার গোধূলি আলাপ ধারাবাহিক নতুন শুরু হওয়া জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম হয়ে উঠেছে।

প্রথম যখন এই ধারাবাহিকে প্রমো ভিডিও দর্শকের সামনে এসেছিল তখন নানান ধরনের সমালোচনা হচ্ছিল এর বিষয়বস্তু নিয়ে। কারণ অসমবয়সী প্রেম নিয়ে গল্প। তবে ধারাবাহিক শুরু হতেই তা দর্শকদের প্রিয় হতে শুরু করে।

ইতিমধ্যেই এই ধারাবাহিকের নামে অসংখ্য ফ্যান পেজ তৈরী করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন এবং নবাগত অভিনেত্রী সমু সরকার।

ঘটনাচক্রে নোলকের সঙ্গে বিয়ে হয়ে যায় তার থেকে বয়সেও বেশ খানিকটা বড় অরিন্দমের। কিন্তু শ্বশুরবাড়িতে তাকে মেনে নিতে পারেনি। যার ফলে অনেক বার নোলকের ক্ষতি করতে চেয়েছে অনেকে। কিন্তু অরিন্দম বরাবর নিজের স্ত্রীর পাশে থেকেছে যেটা বেশ ভালো লেগেছে দর্শকদের।

ধারাবাহিকে দেখানো হয়েছে অরিন্দমের বড় অ্যাক্সিডেন্ট হয়েছে এবং অরিন্দমের অ্যাক্সিডেন্টের খবর পেয়ে নোলক ভীষণভাবে ভেঙে পড়েছে। কিন্তু সে প্রতিজ্ঞা করেছে স্বামীকে সুস্থ করে তুলবে। ভগবানের কাছে দিনরাত প্রার্থনা করছে যাতে ভগবান তার স্বামীকে সুস্থ করে দেয়। এরইমধ্যে আগামী পর্বের একটি ভিডিও সামনে এসেছে।

নার্সিংহোমের বেডে শুয়ে রয়েছে অরিন্দম এবং তার পাশে রয়েছে নোলক। নার্স যখন অরিন্দমকে ইনজেকশন দিচ্ছে তখন নোলক অরিন্দমের হাত ধরে। দর্শকরা অনুমান করছে এবার আস্তে আস্তে দুজনের সম্পর্কে নতুন মোড় আসতে চলেছে। সেটাই দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা।

Back to top button