Mithai: ন্যাড়া মিঠাইকে দেখে চমকে উঠল দর্শকরা! তাহলে কি মিঠাই পরচুলা পরে শুটিং করে? সোশ্যাল মিডিয়াতে ছবি ভাইরাল হতেই ক্ষিপ্ত ভক্তরা

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। যেখানে জনপ্রিয় অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর জুটিকে দর্শক দারুন পছন্দ করে। কিছুদিন আগেই এই ধারাবাহিক দু’বছর পূর্ণ করল টিভির পর্দায়। বর্তমানে টিআরপি তালিকায় জনপ্রিয়তা কিছুটা কমে গেলেও দর্শকের কাছে কিন্তু এখনো মিঠাইয়ের জনপ্রিয়তা রয়েছে ভরপুর।

Mithai- Soumitrisha Kundoo: 'ভালোবাসো আমায়...?' মনের মানুষকে প্রশ্ন সৌমিতৃষার! উত্তর এলো... - Mithai actress Soumitrisha Kundoo asks do you love me to audience fans replies and showers love to actress soc -
এখনো সোশ্যাল মিডিয়া খুললে সব সময় মিঠাইকে নিয়েই চর্চা হতে দেখা যায়। তাই এটি যে দর্শকদের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে এই ধারাবাহিকের জনপ্রিয়তার সবচেয়ে বড় কারণ হলো নায়ক নায়িকার জুটি এবং ধারাবাহিকের যৌথ পরিবার। এই পরিবারের প্রত্যেকটা সদস্যকেই দর্শক টিভির পর্দায় খুব পছন্দ করে।

Mithai and Siddhartha New Romantic Status💖💗💖//Sid Mithai New Sweet Love Status💕// #sidhai - YouTube
বর্তমানে ধারাবাহিকের গল্পের মোড় ঘোরানোর জন্য দেখানো হয়েছে যে মিঠাই মারা গেছে এবং মিঠাইয়ের মতো দেখতে আরেকজন এসেছে যার নাম মিঠি। ঘটনাচক্রে তার সঙ্গে সিদ্ধার্থর বিয়ে হয়ে গেছে। মিঠি আসার পরপরই দর্শকরা ভেবেছিল যে এটি হল মিঠাই, কিন্তু যত গল্প এগিয়েছে ততই সকলে বুঝতে পেরেছে যে দুজন আলাদা মানুষ। এই নিয়ে দর্শকের দুঃখের শেষ নেই। এবার দেখা গেল মিঠাই এর এতো সুন্দর চুল সব পড়ে গেছে ।

Mithai | Soumitrisha Kundu Shares Funny Incident Of Her Shoot From Home dgtl - Anandabazar
হঠাৎ করেই মিঠাইয়ের ঘন কালো চুল সব উড়ে গেল। মাথা ন্যাড়া সৌমিতৃষাকে দেখে রীতিমতো হতবাক সকলে। রাতারাতি চুল উড়ে গেল নায়িকার! সম্প্রতি এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়াতে দেখা গেছে ।

May be an image of 1 person and text that says "Md Najmul Islam Naim 25m দেখুন তো চিনতে পারছেন কি না??? Soumitrisha #justforfun 18 2 comments"
প্রসঙ্গত কোন হিন্দু সৌমিতৃষার একটি সুন্দর ছবিকে এডিট করে একেবারে ন্যাড়া করে দিয়েছে। আর যা নিয়ে রীতিমতো রেগে গেছে ভক্তরা। তাদের অত সুন্দর নায়িকাকে এমন কুৎসিত এবং বিকৃত করে দেওয়ার ফলে তারা সকলেই ক্ষিপ্ত হয়েছে। বর্তমানে এই ছবি নিয়ে বেধেছে হুলস্থুল।

Back to top button