Bangla Serial

জি বাংলায় আসছে “নিম ফুলের মধু”! মিঠাইকে সরিয়ে জায়গা নেবে জবা? রাত ৮টার স্লট নেবে নাকি? ভক্তদের মনে আশঙ্কার কালো মেঘ

প্রায় দুইবছরের বিরতি, টেলিভিশনে ফিরছেন এই খবর ছড়িয়েছিল বহু আগেই। এবার সেটাই সত্যি করে সামনে আনলো জি বাংলা। প্রকাশ্যে জবা খ্যাত পল্লবী শর্মা এবং রুবেল দাসের পরবর্তী মেগার ট্রেলার। ধারাবাহিকের ট্রেলার নজরে আসতেই সিরিয়ালপ্রেমী দর্শকদের মধ্যে হৈচৈ।

জি এর হাত ধরে ফিরছেন অভিনেত্রী পল্লবী। ধারাবাহিকের নাম রাখা হয়েছে নিম ফুলের মধু। নিমের মতো তেতো গাছের থেকে মধু সৃষ্টি হয় কীভাবে? নামেই হয়তো আন্দাজ করা যাচ্ছে নিমের মতো তেতো সংসারে মধুর মতো মিষ্টটায় ভরিয়ে দেবে পর্ণা ওরফে নায়িকা পল্লবী। আর তার স্বামী রুবেল। তার নাম জানা যায়নি এখনও। মিষ্টি টক ঝাল সংসারের গল্প নিয়ে এবার হাজির হবে “নিম ফুলের মধু”।

আদ্যোপান্ত প্রেম এবং সংসারের নির্যাস পাবে দর্শকরা। ঝলক থেকে স্পষ্ট পল্লবীকে দেখা যাবে এক গৃহবধুর ভূমিকায়। শশুরবাড়িতে তাঁর শাশুড়ির প্রভাব যে সাংঘাতিক সেটাও ফুটে উঠেছে তার কথায়। বাড়ির কর্ত্রী হিসেবে রুবেলের ঠাকুমা বেঁচে থাকলেও ছড়ি ঘোরায় তার বৌমা। ছেলেও তার কথার ওপর একটি বাক্য বলে না।

সম্ভ্রান্ত পরিবার হলেও আজও বেশ কিছু কঠিন নিয়ম রয়েছে কিছু পরিবারে। ঘোমটা দেওয়া, চুপচাপ শান্ত থাকার মতো নিয়ম আজকালকার মেয়ে হয়েও পর্ণা ওরফে নায়িকা পল্লবী কীভাবে মেনে নেয় সেটাই দেখার। তবে এসবের মধ্যেই এক টুকরো ভাল থাকার আশ্বাস সে পাবে ঠাকুমার থেকে। এক্কেবারে বাপের বাড়ির উল্টো শশুরবাড়ির সবকিছু, মানিয়ে গুছিয়ে নেওয়া সংসারে কতটা ঝামেলার সেটাই ফুটিয়ে তোলা হবে।

এবার আসল বিষয় হলো এই ঝলক সামনে আসতেই জি বাংলার দর্শকদের মাথায় চেপে বসেছে এক চিন্তা। কারণ সম্প্রচারের সময় এখনও জানানো হয়নি। এদিকে অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে যে মিঠাই শেষ হতে চলেছে। এবার এতেই নতুন আশঙ্কার কালো মেঘ দানা বাঁধছে। ভক্তদের কাতর আর্জি যেনো মিঠাই শেষ না হয়। কেউ কেউ লিখছে এটা শেষ হলে নতুনটা তারা আর দেখবে না। রাত ৮টার স্লট এবার কার দখলে দেখার বিষয় সেটাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button