Bangla Serial

Nikhil-Mouri: স্টার জলসার ইতিহাসে যুগান্তকারী সিরিয়াল ছিল “বউ কথা কও”! ১৪ বছর পর ২০২৩- এ ফিরে আসছে নিখিল-মৌরি জুটি! জেনে নিন সিরিয়ালের নাম

বাংলা টেলিভিশনের ইতিহাসে এমন অনেক সিরিয়াল রয়েছে, যা যুগান্তকারী। আবার দৃষ্টান্ত স্থাপনকারীও বলা যায়। এই সিরিয়ালের ক্ষেত্রে এই দুটো বিশেষণ যথোপযুক্তভাবে প্রযোজ্য।

শিরোনাম থেকে আশা করি আপনারা বুঝে গেছেন আমরা কোন সিরিয়ালের কথা বলছি। হ্যাঁ, স্টার জলসার এই সিরিয়ালের নাম ছিল “বউ কথা কও”। সে ১৪ বছর আগের কাহিনী। নিখিল-মৌরি জুটি এখনো জীবন্ত রয়েছে বাঙালি দর্শকদের হৃদয়ে। বিশেষ করে জলসা ভক্তরা বারবার চেয়েছে এই জুটি যেন ফিরে আসে।

kolkatatoday: “Bou Kotha Kou”
অবশেষে তাদের মনের ইচ্ছে পূরণ হতে চলেছে নতুন বছরে। এমনই এক জল্পনা ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বউ কথা কও এমন এক সিরিয়াল যা টিআরপির দিক থেকে টেলিভিশনের ইতিহাসে প্রথম ১০+ এনে দিয়েছিল স্টার জলসাকে। সুতরাং এ এক অভাবনীয় সাফল্য হয়ে থাকবে গোটা চ্যানেলের জন্য।

No photo description available.
তবে যে জুটির দৌলতে বা যে জুটির কেমিস্ট্রির জন্য এই সিরিয়ালের এত রমরমা সেই জুটিকে আবার ফিরে পেতে চাইছে দর্শক। মানালি দে এবং ঋজু বিশ্বাসের অনস্ক্রিন কেমিস্ট্রি কেমন ছিল সেটা টিআরপি বলে দিচ্ছে। তাই তারা ফিরে আসলে যে, আবার ঝড় উঠবে না জলসায় এমনটা বলা যাচ্ছে না। বরং এই নতুন ঝড়ের অপেক্ষায় রয়েছে হাজার হাজার ভক্ত।
No photo description available.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button