Bangla Serial

ছোটপর্দাতেও হুড়মুড়িয়ে চলছে নেপোটিজম!মামা রাজ চক্রবর্তীর হাত ধরে মামার সিরিয়াল গোধূলি আলাপে অভিনয় করছেন ভাগ্নী সৃষ্টি পান্ডে, তোলপাড় সোশ্যাল মিডিয়া

“স্বজনপোষণ” এই শব্দটির সঙ্গে বলিউড এবং টলিউডের তারকারা উভয়ই বেশ ভালোভাবে পরিচিত। ইংলিশে যাকে বলা হয় নেপটিজম। এই নিয়ে বেশ কিছু তারকারা সরব হয়েছিলেন একটা সময়। বেশ কিছু তারকার সন্তান এর দৌলতেই নাকি উঠে এসেছেন আলোচনায়। তবে এ কথা অস্বীকার করা যাবে না যে এই নেপটিজম না থাকলে হয়তো বেশ কিছু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের আমরা পেতাম না।

যাইহোক তবে টলিউডে শুধু নয়, এবার বাংলা টেলিভিশনের পর্দাতেও পরিবারতন্ত্র। পরিচালক রাজ চক্রবর্তীর ভাগ্নি সিরিয়ালে এলেন। ভাগ্নির নাম সৃষ্টি পান্ডে। এই নিয়ে শুরু হয়েছে তুমুল হইচই।

রাজ চক্রবর্তীর আলাদা করে পরিচয় দেওয়ার দরকার পড়ে না। দীর্ঘদিন ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। এমনকি নিজেও ছোটপর্দায় কাজ করছেন এখন। এবার সেই মামার দৌলাতে ছোটপর্দায় অভিনয় করতে এলেন সৃষ্টি পান্ডে।


সোশ্যাল মিডিয়ায় সৃষ্টি পান্ডে এবং রাজ চক্রবর্তীর বেশ কিছু ছবি দেখলেই স্পষ্ট মামা-ভাগ্নির সম্পর্ক কেমন। দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। শুধু রাজ নয়, তাঁর স্ত্রী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গেও যথেষ্ট ভালো সম্পর্ক সৃষ্টি পাণ্ডের।

মাঝে মাঝেই রাজ অথবা শুভশ্রী নিজেও সৃষ্টির সঙ্গে ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আবার কখনো কখনো সৃষ্টি মামি অথবা মামার সঙ্গে অথবা ছোট্ট ভাইয়ের সঙ্গে ছবি শেয়ার করে থাকেন। তাই সৃষ্টি পাণ্ডে নামটি অজানা নয়। আর লোকে এটাও জানে যে নিজের ভাগ্নিকে ঠিক নিজের মেয়ের মতো ভালোবাসেন রাজ চক্রবর্তী।

ছোট পর্দায় সৃষ্টির প্রথম করা সিরিয়াল হল স্টার জলসায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ফেলনা। এই সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাড়াতাড়ি শেষ হয়ে যায় ধারাবাহিক কিন্তু সৃষ্টির অভিনয় দর্শকদের মনে দাগ কেটে যায়।

এখন স্টার জলসার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক এবং রাজ চক্রবর্তী প্রযোজিত ধারাবাহিক গোধূলি আলাপে দেখা যাচ্ছে সৃষ্টিকে। অরিন্দমের বোনের মেয়ে ডোনার চরিত্রে অভিনয় করছেন সৃষ্টি পান্ডে।


নিজের প্রথম কাজের মত এই ধারাবাহিকেও দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছেন সৃষ্টি। মামার প্রযোজনায় সিরিয়ালে অভিনয় করলেও নিজের অভিনয়ের ক্ষমতার জোরেই তিনি দর্শকদের প্রশংসা কুড়িয়ে নিয়েছেন। এর থেকে স্পষ্ট অভিনয় জগতেই কেরিয়ার বিস্তার করার ইচ্ছা রয়েছে সৃষ্টির।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button