Bangla Serial

অনুরাগের ছোঁয়ায় আসছে দীপার সতীন? নতুন ভিলেন ক্যারেক্টারের এন্ট্রি হচ্ছে সূর্যের জীবনে, দীপার অবস্থা কী হবে? ভাইরাল নতুন প্রোমো

শুরু হয়েছে মাত্র তিন মাস হতে চললো কিন্তু এর মধ্যেই মানুষের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে অনুরাগ এর ছোঁয়া।সোম থেকে শুক্র 5 দিন রাত সাড়ে ন’টা থেকে আমরা দেখতে পাই স্টার জলসায় অনুরাগের ছোঁয়া কিন্তু সিরিয়াল টা এতটাই ভাল হচ্ছে যে সকলেই দাবি করছেন যে এটাকে যেন সাতদিন দেওয়া হয়। ডাক্তার সূর্য সেন গুপ্ত এবং দীপার পবিত্র প্রেম সকলের মনে দাগ কেটে যাচ্ছে।

সিরিয়াল টা প্রথম শুরু হয়েছিল খুব সাধারণ কনসেপ্ট নিয়ে যে, রূপ নাকি গুণ কোনটাকে মানুষ প্রাধান্য দেবে। সিরিয়াল শুরুর আগে প্রোমো দেখে অনেকেই অনেক কটাক্ষ করেছিলেন যে আবার গায়ের রং নিয়ে সিরিয়াল হচ্ছে,এসব বস্তাপচা কনসেপ্ট নিয়ে সিরিয়াল হলে সেটা কেউ দেখবে না। কিন্তু যখন সিরিয়ালটা শুরু হল তখন যেভাবে গোটা বিষয়টার প্রেজেন্ট করা হচ্ছে তা দেখে দর্শকরা মুগ্ধ।

লাবণ্য সেনগুপ্তর চরিত্রে রূপাঞ্জনা মিত্রের অভিনয় অনবদ্য হচ্ছে। তিনি বরাবর রূপ কে প্রাধান্য দিয়ে এসেছে, গায়ের রং কালো এরকম মানুষকে তিনি সহ্য করতে পারেন না। সেখানে তার বড় ছেলে সূর্য সেনগুপ্ত কিনা শ্যামলা বর্ণের এক সাধারণ মেয়েকে বিয়ে করেছে একথা তিনি মানতেই পারছেন না তাই তার জীবন অতিষ্ঠ করে তুলতে তিনি এবার দীপার সৎ বোন উর্মির সাহায্য নিচ্ছেন।

কিন্তু এর মাঝেই চলে এলো সিরিয়ালের নতুন প্রোমো। এতদিন তো এই সিরিয়ালে ধুমধাড়াক্কা পর্ব হচ্ছিল কিন্তু এবার নতুন মানুষের এন্ট্রি হবে সিরিয়ালে।নতুন প্রোমোতে আমরা যাকে দেখতে পাচ্ছি সে আসলে ভিলেন হিসেবে এন্ট্রি নেবে সিরিয়ালে এবং যতদূর মনে হচ্ছে উর্মি এবং এই মহিলা ভিলেন হিসেবে জীবন অতিষ্ঠ করে তুলবে আর প্রচ্ছন্ন মদত থাকবে লাবণ্য সেনগুপ্ত।

নতুন প্রোমোতে আমরা দেখতে পাচ্ছি, দীপা খুব খুশি হয়ে ঊর্মিকে বলছে যে এবার আমরা দুই বোন একই বাড়িতে থাকব জা হয়ে, তখন উর্মি কুটিল হাসি হেসে বলছে, দেখ তোর বরকে সামলাতে পারিস কিনা।দীপা সেই কথা শুনে ভয় পেয়ে যায় আর সূর্যকে পাগলের মত জিজ্ঞাসা করতে থাকে আপনি আমার পাশে থাকবেন তো? সূর্য বলে যে আমি সারা জীবন তোমার পাশে থাকবো।

তখন আধুনিক পোশাক পরা এক মহিলা সিরিয়ালে এন্ট্রি নেবে এবং ফুলের ওপর দাঁড়িয়ে সূর্যকে উইশ করবে হ্যাপি অ্যানিভার্সারি সূর্য। অর্থাৎ উর্মিলা আর লাবণ্যর পর আসছে নতুন ভিলেন ক্যারেক্টর।

জানা যাচ্ছে যে সূর্যর কলেজ ফ্রেন্ড এবং ডাক্তার হিসেবে এন্ট্রি নেবে এই মহিলা এবং দীপার জীবন অতিষ্ঠ করে তুলবে। এই ভূমিকায় অভিনয় করছেন ডান্স বাংলা ডান্সের অহনা দত্ত। মা মেয়ের যুগলবন্দীতে আমরা ডান্স বাংলা ডান্সে তাকে দেখেছিলাম। ডান্স বাংলা ডান্সের মেঘা এবং মোহনা জি বাংলায় সিরিয়াল করছে আর অহনাকে আমরা দেখতে পাব স্টার জলসার সিরিয়ালে। তাই দেখতে থাকুন অনুরাগের ছোঁয়া আর অপেক্ষা করুন টুইস্টের জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button