নতুন রূপ নিয়ে ফিরছে সবার প্রিয় খড়ি! ‘সোলাঙ্কির জায়গায় শ্রীপর্ণা এলেও খুশি কারণ আমরা খড়িদ্ধি জুটির মিল চেয়েছি’, খড়ির অপেক্ষায় দর্শক

একদা বাংলা টেলিভিশনের টিআরপি কাঁপানো ধারাবাহিক ছিল গাঁটছড়া। এই ধারাবাহিকটি দর্শকদের মনে দীর্ঘদিন ধরে রাজত্ব করেছে। ব্যাপক প্রশংসায় এবং সমাদর কুড়িয়েছে এই ধারাবাহিকটি। কিন্তু বর্তমানে টিআরপি তালিকা বলছে, দর্শক টানতে ব্যর্থতা গাঁটছড়া।

এই ধারাবাহিকে মূল আকর্ষণ ছিল ঋদ্ধিমান এবং খড়ির জুটি। গৌরব-সোলাঙ্কি জুটির পাশাপাশি শ্রীমা, অনিন্দ্য, রিয়াজ, অনুষ্কা সবার জুটিই প্রশংসিত হয়েছিল। যদিও কিছুদিন আগেই এই ধারাবাহিকটি ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী সোলাঙ্কি রায়। মে মাসে তাঁর সঙ্গে চ্যানেলের চুক্তি শেষ হয়। আর সেই চুক্তি নবীকরণ করেননি অভিনেত্রী। শরীর ভালো নেই এই অজুহাতে ধারাবাহিক ছাড়েন অভিনেত্রী।

তিনি ধারাবাহিক ছেড়ে দেবেন এই খবর অনেকদিন আগে থেকেই জানত চ্যানেল। আর সেই অনুযায়ী শুরু হয় গল্প গোছানো। কিন্তু সোলাঙ্কি এই ধারাবাহিক ছেড়ে দিতেই হুড়মুড়িয়ে নেমে যায় এই ধারাবাহিকের টিআরপি। দর্শকরা বলতে থাকেন সোলাঙ্কিকে ছাড়া যেন নুনহীন তরকারি হয়ে গেছে।

শুরু হয় দ্বিতীয় প্রজন্মের গল্প। যদিও নায়ক থাকে সেই ঋদ্ধিমান সিংহ রায়। এরপর গল্পে নিয়ে আসা হয় বিন্দি নামক একটি চরিত্রকে যাঁর স্বভাবের সঙ্গে খড়ির ভীষণ মিল। আর তারপর দেখানো হয় ঋদ্ধিমান-বিন্দির বিয়ে। এই ঘটনা একেবারেই মন থেকে মেনে নিতে পারেনি দর্শককূল।

ফেরাতে হবে খড়িকে। কিন্তু ফিরবেন না সোলাঙ্কি। তাহলে এবার নতুন চরিত্রে আসছেন কে? চলতি সপ্তাহের বৃহস্পতিবার থেকে এই জনপ্রিয় ধারাবাহিকে আবছা ভাবে দেখানো হচ্ছিল একটি মুখকে। খুব স্পষ্ট নয়। কিন্তু আদল যে হুবহু এক। আর সেই চরিত্র এবার প্রকাশিত হয়েছে তাঁর নাম রুক্মিণী। আর এই চরিত্রে অভিনয় করেছেন সবার প্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়। মনে করা হচ্ছে নতুন রূপে ফিরিয়ে আনা হলো খড়িকে। কারণ গাঁটছড়ায় ঋদ্ধি অ্যাক্সিডেন্টের পর যখন খড়ির নাম নেয় আর রুক্মিণী অবিকল খড়ির মতো ঋদ্ধিমান বাবু বলে ডাকে। তাহলে কী নতুন চরিত্রে ফিরেছে খড়ি?

Back to top button