Bangla Serial

Anurager Choya: যমজ সন্তানের মা হয়েও জানতে পারলো না দীপা! তার আগেই সন্তান চুরি! লুকিয়ে মেয়ে নিয়ে পালালো তারই আপনজন

এই মুহূর্তে টিআরপি তালিকায় যে সমস্ত ধারাবাহিক প্রথমদিকের স্নান করে রয়েছে তার মধ্যে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ একটি। ধারাবাহিক থেকে প্রায় প্রতিদিনই জমজমাটি পর্ব দেখানো হচ্ছে। আরে দর্শকরা হয়েই ধারাবাহিককে দারুন জনপ্রিয়তা দিচ্ছে। সম্প্রতি তারা এর একটি পর্বও মিস করতে চাইছেন না।

সম্প্রতি এই ধারাবাহিকের টানটান উত্তেজনার পর্ব নিয়ে তারা টিআরপি তালিকাতে দ্বিতীয় স্থান অধিকার করেছে। দীপা-সূর্যর বিচ্ছেদ থেকে মিশকাত শয়তানি এবং তারপরেই এখন দীপার জমজ সন্তানের জন্ম দেখিয়ে অনুরাগের ছোঁয়ার টিআরপি এখন আকাশ ছোঁয়া। নির্মতারাও চাইছেন যাতে এই সাফল্য কে ধরে রাখা যায় তাই খুব বড় একটি টুইস্ট নিয়ে আসতে চলেছে এই ধারাবাহিকের গল্পে।

Anurager Chowa Serial Star Jalsha Time, Cast, TRP, Wiki & More
সম্প্রতি হাসপাতালে পদে পদে বিপদের মুখে পড়ে শেষ পর্যন্ত জমজ সন্তানের জন্ম দিয়েছে দীপা। তার দুই সন্তানের মধ্যে একজনের গায়ের রং হয়েছে দীপার মত এবং অন্যজনের গায়ের রং হয়েছে সূর্যের মত। তাই এত কষ্টের মাঝে এবার অল্প হলেও দীপার মুখে হাসি ফুটেছে। এই সন্তানদের অবলম্বন করে সে বেঁচে থাকতে চায়। কিন্তু পরবর্তীতে খুব তাড়াতাড়ি নিজের সন্তানদের হারিয়ে ফেলতে চলেছে দীপা।

ধারাবাহিকের নতুন মোড় অনুসারে হাসপাতাল থেকেই দীপার সন্তানের চুরি হয়ে যাবে। অনেকে মনে করছে যে এর পিছনেই রয়েছে, মিশকার হাত। সে আগে থেকেই দীপার জীবনে একের পর এক সমস্যা সৃষ্টি করে গেছে।

Anurager Chhowa - Watch Episode 188 - Deepa Confronts Mishka on Disney+  Hotstar
সে কিছুতেই চাইছে না, দীপা সুখী হোক। দিপাকে সূর্যের জীবন থেকে বের করে সূর্যকে পাওয়ার জন্য সে এর আগেও ভয়ংকর চক্রান্ত করেছে দীপার বিরুদ্ধে। এমনকি সম্প্রতি হাসপাতালেও দীপা সন্তান জন্ম দেওয়ার আগে সে দীপা এবং তার সন্তানদের মেরে ফেলার চেষ্টা করেছিল কিন্তু শেষ মুহূর্তে তবলা চলে আসায় দীপা রক্ষা পায়।

উল্টোদিকে এখন দীপা জমজ সন্তানের জন্ম দিয়েছে খবরটা শোনার পর থেকেই মিশকা আরো বেশি হিংস্র হয়ে উঠেছে। কারণ সে জানে যে সূর্য মুখে যাই বলুক সে এখনো মনে মনে দীপাকে ভালোবাসে এবং সে মন থেকে চায় যে দীপা এবং তার সন্তানরা সুস্থ থাকুক। তাই এতদিন মিশকা দীপার ক্ষতি করার চেষ্টা করেছে এবার তার সন্তানদের ক্ষতি করার চেষ্টা করবে।

তাই আপাতত মিশকা দিপার সন্তানদের তার কাছ থেকে কেড়ে নেওয়ার চেষ্টা করবে। হয়তো একটি অথবা দুটি সন্তানকেই মিশকা হাসপাতাল থেকে চুরি করবে। অন্যদিকে গল্পে আবার আসতে চলেছে কয়েক বছর লিপ। এবং সূর্য আর দিবার এক্ষুনি মিল হচ্ছে না। তাদের মিলের জন্য এখনো দর্শকদের কিছুদিন অপেক্ষা করে থাকতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button