Bangla Serial

Guddi: অনুজ গুড্ডির পরকীয়া কম পড়ছিল তাই গল্পে এলো যুধাজিতের প্রাক্তন! ডাক্তারবাবুর পার্সে কার ছবি দেখে চমকে গেল জেঠুমণি?

দিনের পর দিন একঘেয়ে ত্রিকোণ প্রেমের ট্র্যাক দেখতে দেখতে রীতিমতো বিরক্ত হয়ে গিয়েছিল দর্শক। আর তারপরেই একদম পুরোপুরি পাল্টে গেছে স্টার জলসার ‘গুড্ডি’ সিরিয়ালের গল্প। এর আগে ধারাবাহিকের নাম শুনলে রীতিমতো বিরক্ত হয়ে যেত দর্শকরা, তারাই এখন এই ধারাবাহিক দেখতে পছন্দ করছে। আরে এই পুরো ক্রেডিটটাই যায় ধারাবাহিককে আসা নতুন চরিত্র যুধাজিৎকে। এই চরিত্রে আমরা দেখতে পাচ্ছি অভিনেতার দেবোত্তম মজুমদারকে।

Guddi - Watch Episode 289 - Judhajit's Request to Guddi on Disney+ Hotstar

প্রসঙ্গত যারা গুড্ডির নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন যে গুড্ডির জন্য অনুজের বাড়িতে সম্বন্ধ নিয়ে গেছে যুধাজিৎ-র মা। আর এই প্রস্তাব শুনেই একেবারে অনুজের মাথায় আকাশ ভেঙ্গে পড়েছে।কিন্তু উল্টোদিকে বাড়ির লোকজন অর্থাৎ টুটুল, ডোডুল, জেঠুমণি এবং মিঠি এই খবরে বেজায় খুশি। টুটুল এবং ডোডুল তো প্রকাশও করে দেয় নিজেদের খুশির কথা।

এই প্রস্তাবে সবাই রাজি থাকলেও আপত্তি জানায় একমাত্র অনুজ। এমনকি এই নিয়ে কথা কাটাকাটি ও শুরু হয়ে যায় অনুজ এবং যুধাজিতের মধ্যে। কিন্তু শেষমেষ হার মানতে হয় অনুজকে। তারপরে বাড়ির সবাই মিলে ঠিক করে, গুড্ডির সাথে কথা বলে বিয়ের ব্যাপারে এগোবে। এবং ডোডুল প্রস্তাব দেয় যে, বিয়েটা হলে তাদের বাড়ি থেকেই হবে।

Guddi - Watch Episode 290 - Judhajit to Marry Guddi? on Disney+ Hotstar

তারপরেই যুধাজিৎ এবং তার মা অনুজদের বাড়ি থেকে চলে গেলে বিষয়টা নিয়ে সবাই মিলে আলোচনা করতে বসে। সেখানে একটা কথা স্পষ্ট হয়ে যায় যে অনুজ এই বিয়েতে মোটেও রাজি নয়। কিন্তু তার কথায় বিশেষ কর্ণপাত করে না বাড়ির কেউই। এরই মধ্যে মিঠি যুধাজিতের পার্স খুঁজে পায়, ভুল করে সে পার্সটি ফেলে গেছে বাড়িতে। আর এরই মধ্যে রয়েছে বড় টুইস্ট।

পরবর্তী পর্বে দেখা যাবে যে এই পার্সে এমন একজনের ছবি রয়েছে যাকে জেঠুমনি এবং মাম্মাম চেনেন। ছবি দেখে রীতিমতো চমকেই যান তারা দুজন। কিন্তু ছবিটি কার তা জানতে আরো একটু অপেক্ষা করতে হবে। তবে নেটিজেন্দের ধারণা এটি যুধাজিতের প্রাক্তনেরই ছবি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button