Bangla Serial

Alta Foring: ফড়িং-অর্জুনের বিয়ে শেষের পর ফিরে এলো অভ্র! দাবি করছে এতদিন যে ছিল সে নকল! “লীনা পিসির দেখে অনুপ্রাণিত হয়ে দুটো বিয়ের পর এবার দুটো নায়ক ট্রেন্ড”, খোঁচা দিচ্ছে নেটিজেন

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হলো ‘আলতা ফড়িং’। শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিককে দর্শক দারুন জনপ্রিয়তা দিয়েছে। কিন্তু মাঝে টিআরপি তালিকায় এই ধারাবাহিকের পয়েন্ট বেশ কিছুটা কমে গিয়েছিল। তারপরেই গল্পে আনা হয় নতুন টুইস্ট। ধারাবাহিকে অভ্র এবং ফড়িং এর জুটিকে প্রথম থেকেই দর্শক খুব জনপ্রিয়তা দিয়েছে। কিন্তু হঠাৎ করে অভ্রকেই পুরো পাল্টে দেওয়া হল গল্পতে।

May be a close-up of 3 people and people standing
প্রসঙ্গত গল্পে একটা সময় যে অভ্র ফড়িংয়ের প্রত্যেকটা লড়াইয়ের পাশে দাঁড়িয়ে ছিল সেই অভ্র একদিন হঠাৎ জলে ডুবে যায় তারপরেই একদম অন্য মানুষ হয়ে ফিরে আসে। আর যে নতুন অভ্রর চরিত্র দেখানো হচ্ছে সে এখন ফড়িংকে মারতে চাইছে। এমনকি যতরকম বেআইনি কাজ হয় সেগুলো করছে। তাকে কেউই চিনতে পারছে না। এরই মধ্যে আরো এক চরিত্রের প্রবেশ ঘটে ধারাবাহিকে বলা চলে ফড়িংয়ের জীবনে।

May be an image of 1 person, beard, standing and outdoors
প্রসঙ্গত অর্জুন বলে একজন ফড়িং-এর পাশে এসে দাঁড়ায় এবং অভ্রর ফড়িং এর বিরুদ্ধে করা একের পর এক চক্রান্ত সব কিছু থেকে ফড়িংকে বাঁচিয়ে নিয়ে আসে। যার ফলে অর্জুনকে অভ্রর বাড়ির প্রতিটা লোক পছন্দ করতে শুরু করে এবং ফড়িং এর সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু তারপরে জানা যায় যে অভ্রর জ্যাঠার ছেলে হল অর্জুন। আর তারা আরো তোড়জোড় শুরু করে ফড়িং এবং অর্জুনের বিয়ের।

May be an image of 3 people and people standing
কিন্তু ফড়িং প্রথমে এই বিয়েতে রাজি না হলেও পরে যখন অভ্রর সঙ্গে তার ডিভোর্স হয়ে যায় সে এই বিয়ের জন্য রাজি হয়। এবার নতুন আরো একটি টুইস্ট আসতে চলেছে গল্পে। প্রসঙ্গত দেখা যাচ্ছে ফড়িং এবং অর্জুনের বিয়ে সম্পূর্ণ হওয়ার পরেই অভ্র ধুলো মাখা ময়লা অবস্থায় এসে ফড়িংয়ের কোলের উপর পড়ে। এবং সে বলে যে সে আসল অভ্র এবং এতদিন যে অভ্র সেজেছিল সে একেবারেই নকল। আর এই নতুন টুইস্ট যে গল্পের মোড় একেবারেই অন্য দিকে ঘুরিয়ে দিচ্ছে সেটা বলাই বাহুল্য।

May be an image of 3 people and people standing
তাই এবার এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় বলেছে, “বিয়ের মন্ডপের এত পেঁচালো ঘটনা লীনা পিসি বেশি করে। এখন টেন্টও করছে
ফড়িং এর সাথে অর্জুনের বিয়ে সিঁদুরদান হয়ে গেল
তারপরেই অভ্র এন্ট্রি নিল এখন বলছে এটা আসল অভ্র এবং এতদিন ধরে তে ছিল সে নকল অভ্র
আসল নকল নিয়ে গল্পটাকে আরো নতুনরূপে সাজিয়ে আরও প্যাঁচালো করে তুলল সুশান্ত কাকু।”

প্রসঙ্গত, দর্শকদের মত এতদিন বিয়ের মন্ডপের এমন ড্রামা লীনা গাঙ্গুলির ধারাবাহিকেই দেখা যেত কিন্তু এবার গল্পে নতুন টুইস্ট আনতে সুশান্ত দাসও সেই একই কাজ করতে শুরু করেছেন। তাই এবার দেখার এই নতুন টুইস্ট আলতাফড়িং এর জনপ্রিয়তা আরো বাড়িয়ে দেয় কি! এবং সেই সঙ্গে সঙ্গে এই তিনজনের জীবন ধারাবাহিকে কোন দিকে মোড় নেয়।

May be an image of 1 person and beard

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button