Anurager Chowa: ডিভোর্স টিকবে না, আবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে সূর্য দীপা! বসবে তারকাদের মেলা! একেবারে টাটকা আপডেট

আইপিএলের মরসুমেও সবাইকে অবাক করে নাম্বার ওয়ান হয়ে আছে অনুরাগের ছোঁয়া। টিআরপি সবার থেকে বেশি। তার কারণ জমজমাট গল্প। তাই চ্যানেল পল্টাতেই পারছে না কেউ। আর এবার আবার এক টুইস্ট আসছে। এবার যে নতুন চমক আসছে তাতে অনুমান নিঃসন্দেহে আরো জমে যাবে গল্প।

সম্প্রতি সিরিয়ালে দেখা গেছে যে নতুন বছর উপলক্ষে বাংলা বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করেছে সেনগুপ্ত পরিবার। এদিকে কল্পনাতে হলেও সূর্য দীপার একটি কাপল ড্যান্স দেখতে পাওয়া যাচ্ছে যেটা দেখে সবাই খুশি। তবে কবে তাদের মধ্যে ভুল বোঝাবুঝি মিটে গিয়ে সবাই এক হবে এটাই জানতে চায় দর্শক।

যে নতুন আপডেট এসেছে তাতে দেখা গেলো ডিভোর্স হচ্ছে দীপার আর সূর্যর। সূর্য নিজেই সেই ডিভোর্স দিতে চাইছে। কিন্তু ডিভোর্স দেব বললেই তো আর দেওয়া যায় না। পদ্ধতি রয়েছে। একন কোর্টের আদেশে তাদের কয়েকদিন একসঙ্গে থাকতে হবে। বোঝাই যাচ্ছে এর পর আর কী হতে পারে।

হ্যাঁ, আপনারা যেটা অনুমান করছেন সেটাই হবে। শোনা যাচ্ছে এই সময়েই কাছে আসবে দীপা আর সূর্য। বদমাইশ মিশকার চাল বানচাল হবে। যেহেতু ডিভোর্স ক্যানসেল হবে তাই দম্পতি হিসেবে আবার বিয়ে করতে হবে তাদের। ধুমধাম করে আবার বিয়ে হবে দুজনের। হ্যাঁ, যেমনটা আগে অনুমান করা হয়েছিল।

খুব তাড়াতাড়ি তাদের বিয়ের ট্র্যাক আসছে। শোনা যাচ্ছে তাতে থাকবেন বেশ জনপ্রিয় কিছু মুখ। বেশ বড় পার্টি হবে। দেখা যাক কবে সেসব সত্যি হয়। তবে হলে মন্দ হয় না তাই না? হ্যাপি এন্ডিং চাইছে দর্শক।

Back to top button