হাসপাতালে নতুন বিপদ! আরও অসুস্থ হল রূপা! দীপা কি পারবে তাঁর একরত্তি মেয়েকে বাঁচিয়ে ফিরিয়ে আনতে?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। একসময় বেঙ্গল টপার থাকলেও মাঝে গল্পের খাত বদল হওয়ায় ধারাবাহিকটির টিআরপি কিছুটা কমেছে। তবুও বর্তমানে বেশ জনপ্রিয় এই ধারাবাহিক দর্শক মহলে। ইতিমধ্যে এই ধারাবাহিকে নায়িকা দীপার লড়াই মুখ্য বিষয় হয়ে উঠেছে। মেয়ে রূপাকে বাঁচাতে নিজের সর্বস্ব এক করে লড়ে চলেছে সে। কিন্তু তাঁকে আরও বিপদে ফেলতে যেন উঠে পড়ে লেগেছে শত্রুপক্ষ।

ধারাবাহিকের ভিলেন মিশকার জঘন্য ষড়যন্ত্রের কারণে ভয়াবহ বিপদের মুখে পড়ে রূপা। জীবন যুদ্ধে লড়ে যখন পৃথিবীর মাটিতে আবার দাঁড়ায় সে তখন ফের এক নতুন বিপদের অশনি সংকেত এসে হাজির হয় তাঁর সামনে। এক বিরল রোগে আক্রান্ত হয়েছে সে। সুস্থ হওয়ার জন্য অস্ত্রপচার প্রয়োজন। আর সেই অপারেশনের টাকা জোগাড় করতেই দিনরাত এক করে পরিশ্রম করছে তাঁর মা।

এদিকে সূর্য তাঁর পরিবার পরিজন ছেড়ে পলাতক।মেয়ে রূপার জটিল অসুখের কথা বিন্দুমাত্র জানে না সে। বোন তিস্তার মুখে শুনেছে রূপা ভালো আছে। এতেই স্বস্তি পেয়ে সকলের সঙ্গে সমস্ত যোগাযোগ বিচ্ছিন্ন করেছে সূর্য। অন্যদিকে ভিক্টর
কে বিয়ে করে নিজের বিপদ ডেকে এনেছে তিস্তা।সবমিলিয়ে সেনগুপ্ত পরিবারে চলছে বিরাট ঝড়।দীপাকে দুহাতে আগলাচ্ছে অর্জুন। সোনা রূপা চায় অর্জুন তাঁর মায়ের জীবনসঙ্গী হয়ে উঠুক।

এরইমধ্যে দেখা যায় দীপা হাসপাতালে পৌছেছে রূপার চেক আপের জন্য।হাসপাতালে পৌছনোর পর থেকেই কেমন শান্ত হয়ে রয়েছে সে। দীপার মনে হতে থাকে, মেয়েটা তো এত অসুস্থতার মধ্যেও ঠিক কথা বলে। তাহলে এখন এভাবে শান্ত হয়ে কেন রয়েছে সে? মায়ের মন মেয়ের জন্য ক্রমশ অশান্ত হয়ে ওঠে।

এরপরই দেখা যায় রুপা বার দুয়েক তাঁর মায়ের নাম ধরে ডাকতে থাকে। আর তারপরই সে হঠাৎ সংজ্ঞা হারায়। রূপাকে এভাবে দেখে ভয় পেয়ে যায় সকলেই। দীপা হাসপাতালের ডাক্তারকে ডাকলে ডাক্তারবাবু রূপাকে পরীক্ষা করে বলেন যে রূপা ডেঞ্জার তথা বিপদের মধ্যে রয়েছে। রূপার শারীরিক অবস্থার অবনতি নিয়ে চিন্তিত হয়ে ওঠে দীপা। কিভাবে সুস্থ করবে তাঁর মেয়েকে? কিভাবে আগের মতো ছুটবে, কথা বলবে রূপা? সমানে সেই চিন্তা করতে থাকে একরত্তি রূপার মা।

Back to top button