Anurager Chhowa: সূর্যর পরিচয় রূপাকে কিছুতেই জানালো না দীপা, করলো খারাপ ব্যবহার! রূপার মনে বাবাকে নিয়ে হচ্ছে রাগ, অভিমান! রূপাকে নিয়ে গল্পে আসছে নতুন ট্র্যাক

ক্রমশ সূর্য-দীপার মধ্যে দূরত্ব কমতে চলেছে। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলেছে। খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। শোনা যাচ্ছে বড় লিপ নিতে চলেছে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি।

তবে এবার এটাই বড় প্রশ্ন, রূপা কি তাঁর বাবার আসল পরিচয় জানতে পারবে? রূপা কি জানবে যে তাঁর মা’ই হল ডাক্তারবাবুর স্ত্রী। মা-বাবার আসল পরিচয় জেনে রূপা কি করতে চলেছে? এসব নানান প্রশ্ন রয়েই যাচ্ছে। যদিও সেই উত্তরের খোঁজ খুব তাড়াতাড়ি মিলবে। ধীরে ধীরে রূপা-সোনার কাছে হয়তো সকল সত্য উন্মুক্ত হবে। আর দর্শকও সেই দিনের অপেক্ষায়। ইতিমধ্যে রুপা তাঁর আসল বাবার খোঁজ শুরু করে দিয়েছে।

সোনার বাবাকে দেখে সেও এখন নিজের বাবার খোঁজ করছে। বারংবার দীপাকে সে সেবিষয়ে প্রশ্ন করে চলেছে। ডাক্তারবাবুকে সে বাবা বলে ডাকলেও সেই যে তার আসল বাবা তা সে জানে না। তবে দীপা জানে যে সোনা-রূপা দুজনেই তার সন্তান। সোনা-রুপা দুজনকেই বাবার স্নেহে ভালোবাসে সূর্য। সূর্য-দীপা এতো বছর আলাদা থাকা সত্বেও গল্পের সূত্রে আবার মিল হতে চলেছে তাদের।

ইতিমধ্যে লাবণ্য অর্থাৎ সূর্যের মা তার দুই নাতনিকে কাছে পেয়েছে। রূপা বাবার হাত ধরেই তার নিজের ঘরে এসেছে। অজান্তেই নিজের পরিবারের আদর ভালোবাসা সবই পেয়েছে সে। সঙ্গী হিসেবে পেয়েছে নিজের যমজ বোনকে। কিন্তু এরমধ্যেই যেটা পায়নি সেটা হল নিজের বাবাকে। তবে এবার দীপা কঠোর হল রূপার উপর।

দীপা রূপাকে বলে, তার বাবা নেই। সেই তার মা ও বাবা। তবে রূপা তার বাবাকে খুঁজেই ছাড়বে। তবে এই প্রথম মাকে বাবার কথায় এতো কঠোর হতে দেখে রূপা অবাক। এতদিন রূপা তা মাকেই সব ভেবে এসেছে, তবে এবার সে আসল সত্যির সন্ধান চালাচ্ছে। লেখিকা এবার গল্পে আসছে রূপাকে নিয়ে নিউ ট্র্যাক। গল্প হতে চলেছে খুবই কৌতূহলোদ্দীপক।

Back to top button