Nabab Nandini: আর চিন্তা নেই, ঘোষণা করে দেওয়া হল ‘নবাব নন্দিনী’র নতুন স্লট! তবে কি ‘মিঠাই’য়ের ভয়েই সরিয়ে নেওয়া হল ‘নবাব নন্দিনী’কে? প্রশ্ন মিঠাই ভক্তদের মনে

বর্তমানে বাংলা টেলিভিশনে শুরু হয়েছে একটি নতুন ট্রেন্ড। নতুন বছরের সাথে সাথে বহু পুরনো ধারাবাহিককে বিদায় জানিয়ে নতুন নতুন ধারাবাহিক দেখা গেছে বাংলা টেলিভিশনের চ্যানেল গুলিতে। এছাড়াও এখনো পর্যন্ত বেশ কিছু নতুন ধারাবাহিক আসার খবর রয়েছে বিনোদনমূলক চ্যানেলগুলিতে। তার মধ্যে অন্যতম হলো স্টার জলসার ‘বালিঝড়’। কিছুদিন আগেই এই ধারাবাহিকের স্লট ঘোষণা করে দেওয়া হয়েছে চ্যানেলের পক্ষ থেকে।

Nabab Nandini - Watch Episode 102 - Nabab Rescues Nandini on Disney+ Hotstar
তবে বালিঝড় আসছে সন্ধ্যের ছ’টার স্লটে, যে স্লটে এতদিন দেখতে পাওয়া যেত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘নবাব নন্দিনী’কে। আর বালিঝড়ের স্লট ঘোষণার পর থেকেই নবাব নন্দিনীর ভক্তদের মধ্যে প্রশ্ন উঠছিল, যে তবে কি তাদের প্রিয় ধারাবাহিক এবার শেষ হয়ে যেতে চলেছে! নাকি অন্য কোন স্লটে দেওয়া হবে তাকে। তার কারণ নবাব নন্দিনীর নতুন স্লট ঘোষণা করছিল না চ্যানেল কর্তৃপক্ষ।

New television show 'Balijhor' to launch next month - Times of India
কিন্তু সেই সব প্রশ্ন চিহ্নকে এবার মিটিয়ে দিয়ে চ্যানেলের পক্ষ থেকে জানানো হলো নবাব নন্দিনীর নতুন টাইম স্লট। এবার থেকে স্টার জলসায় বিকেল ৫ টা থেকে সম্প্রচারিত হবে জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনী। বিকেল পাঁচটার এই স্লটটা এতদিন অন্য ধারাবাহিক পুনঃপ্রচার হতো। কিন্তু এবার থেকে এখানে দেখা যাবে নবাব নন্দিনীকে।

Nabab Nandini - Watch Episode 123 - Nabab Supports Nandini on Disney+ Hotstar
প্রসঙ্গত নবাব নন্দিনী ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী পাল এবং অভিনেতা রেজওয়ান রাব্বানী শেখকে। এছাড়া আসন্ন ধারাবাহিক বালিঝড়ে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেতা কৌশিক রায় ও ইন্দ্রাশিষ রায়কে।

Nabab Nandini - Watch Episode 126 - Nabab, Nandini Reconcile on Disney+ Hotstar
প্রসঙ্গত শুরুর প্রথম দিকে নবাব নন্দিনী ধারাবাহিকটি বেশ ভালোই জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শকমহলে। কিন্তু যত দিন গেছে আস্তে আস্তে তার জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। টিআরপি তালিকাতে যবে থেকে প্রতিপক্ষ চ্যানেল অর্থাৎ জি বাংলায় মিঠাইকে ৬ টার স্লটে দেওয়া হয়েছে তবে থেকে একবারের জন্যও স্লট লিডার হতে পারেনি নবাব নন্দিনী। তবে এবার দেখার নতুন স্লটে দিয়ে নবাব নন্দিনীর টিআরপি পয়েন্ট ঠিক কতটা বৃদ্ধি পায়।

Back to top button