Serial Slot Change: স্টার জলসায় নতুন সিরিয়াল আসায় কোপ পড়ল জনপ্রিয় সিরিয়ালের উপর! পাল্টে যাচ্ছে সম্প্রচারের সময়

এই মুহূর্তে বাংলা সিরিয়ালে যে জোয়ার এসেছে তার ফলে একের পর এক নতুন নতুন গল্প আসছে চ্যানেলগুলোতে। একেবারে নতুন নতুন কিছু সিরিয়ালের সঙ্গে সঙ্গে একদম নতুন নতুন কিছু অভিনেতা-অভিনেত্রীদের পেয়ে দর্শকরা আনন্দে আপ্লুত।

তবে এই নতুন সিরিয়াল আসার জোয়ারে বাংলা টেলিভিশন পেয়েছে বেশ কিছু নতুন নতুন অভিনেতা অভিনেত্রী এবং তার সঙ্গে নতুন গল্প। তার সঙ্গে আরও একটি ক্ষতি হয়েছে। টিআরপি দখলের লড়াইয়ে যে ধারাবাহিক পিছিয়ে গেছে, সেই ধারাবাহিকের পরিণতি হয়েছে অত্যন্ত খারাপ। হয় তাকে চিরতরে সরিয়ে দেওয়া হয়েছে টেলিভিশন থেকে আর তা না হলে তার সম্প্রচারের সময় ঘন ঘন পাল্টানো হয়েছে।

বিগত কয়েক মাসে আমরা এই ধরনের বেশ কিছু সিরিয়াল দেখেছি। যেগুলির জীবনকাল দু থেকে তিন মাসের বেশি স্থায়ী হতে পারেনি। এর কারণ টিআরপি দখলে জায়গা করে নিতে পারেনি ওই ধারাবাহিকগুলি। এবার আরো একটি ধারাবাহিকের কপালে শনি নাচছে।

সেই সিরিয়ালটি হল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িং। এই কদিন ধরে ধারাবাহিককে একেবারে টানটান উত্তেজনার পর্ব চলছিল কারণ ধারাবাহিকের মূল নায়ক এখন ভিলেন হয়ে গেছে এবং তাকে পুলিশ ধরে নিয়ে গেছে। আর তার দাদা বিয়ে করেছে নায়কের স্ত্রীকে অর্থাৎ গল্পের মূল নায়িকা ফড়িংকে।

AltaPhroing

 

শুধু তাই নয় এর পাশাপাশি জানা গেছে মা হতে চলেছে ফড়িং। কিন্তু সন্তানের বাবাকে এটা নিয়ে সকলের মনে প্রশ্ন জেগেছে এবং এটাই এই মুহূর্তে মূল রহস্য ধারাবাহিকে। তবে সেই রহস্য সমাধানের আগেই দর্শকদের জন্য একটি খারাপ খবর রয়েছে। এবার আবার পাল্টে যাচ্ছে এই সিরিয়ালের সম্প্রচারের সময়। ২৩ জানুয়ারি থেকে শুরু থেকে রবি স্টার জলসায় এই সিরিয়াল দেখা যাবে সন্ধ্যে সাড়ে ছটা নাগাদ।

Back to top button