Anurager Chowa: বড় হয়ে উঠল সোনা-রুপা! শুরু হচ্ছে অনুরাগের ছোঁয়ার নতুন অধ্যায়

বর্তমানে বেশ কিছু সপ্তাহ ধরে টিআরপি তালিকাতে রাজত্ব করছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া। একের পর এক নতুন চমক এনে ধারাবাহিক বরাবর নিজের শীর্ষস্থান ধরে রেখেছে।

এবার জানা গেলো আরো এক চমকের কথা। বড় পরিবর্তন আসতে চলেছে সূর্য এবং দীপার জীবনে। জানা গেছে এক বড় চমক আছে এই সিরিয়ালের দর্শকদের জন্য। এবার একটা বড় দান চালতে চলেছে সিরিয়ালের নির্মাতা। চলে আশা করা যাচ্ছে আগামী দিনেও টিআরপিতে নিজের স্থান ধরে রাখবে অনুরাগের ছোঁয়া।

কী সেই বিশেষ চমক? বর্তমানে জানা যাচ্ছে রুপা যে দীপার মেয়ে সেটা জানতে পেরে গেছে সূর্য। জানতে পেরেছে রুপার সাথে আসলে তাদের কী সম্পর্ক। এদিকে সূর্যের উপরে আর কোন প্রভাব খাটাতে পারছে না তার বান্ধবী মিশকা। এদিকে দীর্ঘদিন ধরে নায়ক নায়িকার মধ্যে এমন ভুল বোঝাবুঝি দেখে ক্লান্ত হয়ে পড়েছে দর্শকরা।

এদিকে আগামী ২৭ মার্চ নতুন প্রতিপক্ষ আসছে। দর্শকদের একঘেয়েমি কাটাতে খুব তাড়াতাড়ি এক করে দেওয়া হবে সূর্য এবং দীপাকে। কিন্তু দুজনের মিলনের মধ্য দিয়ে তাহলে কি সিরিয়াল শেষের ইঙ্গিত পাওয়া গেল?

না, বরং তারপর একটা নতুন অধ্যায় শুরু হবে দুজনের জীবনে। সময় এগিয়ে যাবে প্রায় চার-পাঁচ বছর। ঠিক তার পরেই সোনা এবং রুপা বেড়ে উঠবে। অর্থাৎ তাদের আর এই ছোট অবস্থায় দেখা যাবে না তখন। যদিও তারা যে একেবারে প্রাপ্তবয়স্ক হয়ে উঠবে তা নয়। দুই বোনকে দেখানো হবে তাদের মাঝারি বয়সের জীবনে প্রবেশ করতে।

এর কারণ হলো গল্প যখন দ্বিতীয় বার লিপ নেবে তখন এই দুটো ছোট মেয়েকে বড় করে দেখানো হবে। তখন এই দুই শিশু শিল্পীর জায়গায় নতুন দুই নায়িকা আনা হবে। ফলে এই দুই শিশু শিল্পী তখন বিদায় নেবে পর্দা থেকে। এর কারণ হলো অনুরাগের ছোঁয়াচে ধারাবাহিকের রিমেক সেই ধারাবাহিকে এমনটাই দেখানো হয়েছে।

Back to top button