New Serial Slot: হবে না হবে না করেও শুরু হচ্ছে এই সিরিয়ালটি! অবশেষে চ্যানেল জানিয়ে দিল টেলিকাস্ট ডেট

বিগত বহুদিন ধরে খুলেছিল এই ধারাবাহিক। বহুদিন ধরে বহু জল্পনার সাক্ষী থেকেছে। ভক্তরা বহুদিন পর তাদের পছন্দের নায়ক ফিরছে এই আনন্দে আত্মহারা হয়েছিল। কিন্তু তার কপালে শনি নাচছিল।

মাঝখানে কখনো সোনা গিয়েছিল শুটিং বন্ধ হয়ে গেছে আবার কখনো শোনা গিয়েছিল এখনই সিরিয়ালটি সম্প্রচার করা হবে না। স্বাভাবিকভাবে মন খারাপ হয়ে গিয়েছিল দর্শকদের। কিন্তু শেষে এলো সুখবর। নেই নেই করেও শেষে জানা গেল কনফার্ম খবর।

স্টার জলসা বহুদিন থেকে শোনা যাচ্ছিল ফিরে আসবেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। শেষ তাকে দেখা গিয়েছিল বামাক্ষ্যাপা ধারাবাহিকে। তারপর শোনা যাচ্ছিল সাধক রামপ্রসাদ সিরিয়ালের মধ্যে দিয়ে আবার পর্দায় ফিরে আসবেন তিনি। এমনকি সিরিয়ালের প্রচার ঝলক সামনে এসেছিল। তারপরেই মাঝপথে সমস্ত খবর বন্ধ হয়ে গেলো।

Sabyasachi Chowdhury To Star On New Serial Ramprasad Promo Is Out | Sabyasachi Chowdhury New Serial: 'সংসারে থেকেও মা কালীকে পাওয়ার' গল্প নিয়ে আসছেন 'রামপ্রসাদ' সব্যসাচী
ফেব্রুয়ারি মাসের ৬ তারিখে টাকিতে প্রথম শুটিং শুরু হয়েছিল স্টার জলসার আসন্ন সিরিয়াল রামপ্রসাদের। তখন জানা যায় ২৬ ফেব্রুয়ারি থেকে টেলিকাস্ট শুরু হবে। কিন্তু হয়নি। অবশেষে আসল দিন সামনে এলো।

আসলে জানা গিয়েছিল চ্যানেলের নাকি পছন্দ হয়নি ধারাবাহিকের কাস্টিং এবং শুটিং সেট। তাই আজ আবার নতুন করে শুটিং শুরু হলো। কিন্তু সুরিন্দার ফিল্মসের হাতে সময় খুব কম তাই একটা ইউনিট কলকাতা এবং আরেকটা ইউনিট পুরুলিয়ায় শুটিং করছে জোরকদমে। এবারে তারা সময় পেয়েছে মাত্র ১২ দিন।

এবার আসি আসল খবরে। ২৭ মার্চ থেকে টেলিকাস্ট হবে রামপ্রসাদ। সোম থেকে রবি টানা ৭ দিন দেখতে পাবেন এই সিরিয়াল। শুধুমাত্র স্টার জলসায় দেখা যাবে রামপ্রসাদ।

Back to top button