Bangla Serial

আসছে অন্বেষার নতুন সিরিয়াল! তাহলে কি শেষ হয়ে যাচ্ছে এই পথ নাকি বিদায় নিচ্ছে “উর্মি” অন্বেষা হাজরা? সকাল সকাল অবাক করা খবর

প্রতিবছর অনেক ধারাবাহিক আসছে এবং তাদের মধ্যে কিছু বিশেষ ধারাবাহিকের গল্প এবং চরিত্রগুলি দর্শকদের মনে বিশেষ জায়গা দখল করে নিচ্ছে। আবার কিছু ধারাবাহিক নতুন শুরু হয়েও দর্শকদের মনে জায়গা করে নিতে ব্যর্থ হচ্ছে এবং তাদেরকে বিদায় নিতে হচ্ছে তাড়াতাড়ি।

কখনো একই ধাঁচের গল্প কখনো আবার কখনো অন্য কিছু দেখানোর প্রতিনিয়ত চেষ্টা করে চলেছে ধারাবাহিক নির্মাতারা। তবে এবার আবার এক নতুন ধারাবাহিক আসতে চলেছে যা একটা অন্যরকম গল্প নিয়ে আসছে বলে মনে করা হচ্ছে।

Watch Amader Ei Poth Jodi na Sesh Hoy Season 1 E219 - Hemanta and Shukla's  `Gaye Holud' online in HD on ZEE5
এই নতুন ধারাবাহিকের নাম সোহাগ চাঁদ। হ্যাঁ প্রথমে সোহাগ জল আর এখন আবার সোহাগ চাঁদ। পরপর দু-দুটো নতুন ধারাবাহিক আসতে চলেছে দর্শকদের কাছে। এই ধারাবাহিক বলবে একটা ছকভাঙ্গা গল্পের কথা। আর এতে অভিনয় করবেন অন্বেষা।

Annwesha Hazra Wiki, Age, Height, Weight, Family & Boyfriend » Hindi  SciTech Hindi SciTech
এই গল্পে একটি মেয়েকে তার অত্যাধিক শারীরিক ওজনের জন্য নানারকম কটুক্তি এবং সমালোচনার মুখে প্রতিনিয়ত করতে হচ্ছে। কিন্তু মেয়েটি প্রচন্ড আত্মবিশ্বাসী। সে জানে একদিন না একদিন এমন কেউ আসবে যে তাকে এই রূপেই আপন করে নেবে। অত্যধিক ওজনের জন্য তাকে ছোট বা অবহেলা করবে না। এই ধরনের গল্প এর আগে বাংলা ধারাবাহিকে দেখানো হয়েছে কিনা সেটা নিয়ে সন্দেহ রয়েছে। দেখা যাক এবার সোহাগের গল্প দর্শকদের আকর্ষণ করতে কতটা সক্ষম হয়।

মাথায় ব্যান্ডেজ নিয়ে জীবনের সেরা অভিনয়টা করলেন ঊর্মি! অভিনয় দেখে  স্তম্ভিত দর্শকরা
না, এই অন্বেষা কিন্তু উর্মি অর্থাৎ এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের অন্বেষা হাজরা নয়। ইনি অর্থাৎ সোহাগের ভূমিকায় অভিনয় করা নায়িকা হলেন অন্বেষা চক্রবর্তী। সম্ভবত এই প্রথমবার টেলিভিশনে কাজ করতে চলেছেন অন্বেষা চক্রবর্তী। ২০১৯ সালে প্লাস সাইজ বিউটির প্রতিযোগিতায় এই নায়িকা সেরা হয়েছিলেন। শোনা যাচ্ছে ধারাবাহিকের গল্প অনেকটা সেরকম কিছু একটা বিষয় নিয়ে।

Plus size pageant winner Anwesha Chakraborty bags the female lead in 'Sohag  Chand' - Times of India

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button