Serial Slot: অবশেষে স্লট দিলো চ্যানেল! ১০ই এপ্রিল থেকে সন্ধ্যা ৮ টায় দেখতে ভুলবেন না এই সিরিয়াল! রইলো বিস্তারিত

বাংলা সিরিয়ালের একটা নতুন চল শুরু হয়েছে যে একের পর এক নতুন সিরিয়াল আসছে আর পুরনো সিরিয়াল বিদায় নিচ্ছে। কিছুদিন আগে বন্ধ হয়ে গেছে বিভিন্ন জনপ্রিয় সব ধারাবাহিক যেমন যমুনা ঢাকি, পিলু, আয় তবে সহচরী, আলতা ফড়িং, মাধবীলতা, সাহেবের চিঠির মতো একাধিক হিট ধারাবাহিক। এইসব সিরিয়ালের গল্প আলাদা ছিল তবু টিআরপি না আসার কারণে সেগুলো বন্ধ করা ছাড়া আর কোন উপায় ছিল না ধারাবাহিক নির্মাতাদের কাছে।

তিনমাস কিংবা সাত মাসের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে বহু ধারাবাহিক এমন উদাহরণ আছে। জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক আনা হয়েছে। আবার অনেক ক্ষেত্রে এমন দেখা গেছে যে প্রোমো দেওয়া হয়ে গেছে কিন্তু স্লট পাওয়া যাচ্ছে না।

স্টার জলসা ও জি বাংলা ব্যতীত কালার্স বাংলাও খুব জনপ্রিয় চ্যানেল। টেলিপাড়ায় গুঞ্জন ফের বন্ধ হতে চলেছে একটি নতুন ধারাবাহিক। আর সেই জায়গা নেবে আরেকটি সিরিয়াল। আর সেটা হবে এই চ্যানেলে।

আসন্ন সেই ধারাবাহিকের টাইম স্লট জানা গেলো। আগামী ১০ই এপ্রিল থেকে সন্ধ্যা ৮ টার স্লটে আসতে চলেছে প্রতীক্ষিত ধারাবাহিক ‘রামকৃষ্ণা।’ বহুদিন আগে এই ধারাবাহিকের নাম দর্শকরা জেনে গিয়েছিল কিন্তু কখন থেকে দেখা যাবে সেটা জানতো না। অবশেষে সেগুলো প্রকাশ্যে এলো।

এবার প্রশ্ন এই সিরিয়াল আসায় কোন পুরনো সিরিয়াল বন্ধ হতে চলেছে? এই চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিক ‘ইন্দ্রানী’ বন্ধ করে দেওয়া হচ্ছে। অসমবয়সী প্রেমের এই গল্প দর্শকদের খুব ভালো লেগেছিল কিন্তু তাদের জন্যে এটা খারাপ খবর।

Back to top button