Serial End: নাগপঞ্চমীর বিষ ছোবল! স্লট ছিনিয়ে নিতেই কপাল পুড়লো এই সিরিয়ালের! দর্শকদের ভালোবাসাও মানলো হার

বাংলা টেলিভিশনে এখন প্রতিটি চ্যানেলেই নিত্য নতুন ধারাবাহিক আসছে। বিশেষ করে বাংলা টেলিভিশনের দুই প্রথম সারির চ্যানেলে সম্প্রতি দেখা গেছে একের পর এক নতুন ধারাবাহিকের প্রমো। প্রসঙ্গত কয়েকদিন আগেই স্টার জলসায় একটি ভিন্ন স্বাদের নতুন ধারাবাহিকের প্রমো সামনে এসেছে।

যেখানে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে ‘অপরাজিত অপু’ এবং ‘বৌমা একঘর’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা দেকে। এই ধারাবাহিকের নাম দেওয়া হয়েছে ‘পঞ্চমী’। একঘেয়ে সাংসারিক কূটকচালি বাদ দিয়ে নাগ নাগিনীদের নিয়ে একদম অলৌকিক কাহিনী হতে চলেছে এই ধারাবাহিকে।

নতুন ধারাবাহিক প্রকাশে আসার খবর সামনে আসতেই দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছেন যে কোন সময় এই ধারাবাহিক দেওয়া হবে। প্রথমদিকে অবশ্য অনেকেই অনুমান করেছিলেন দিনের পর দিন টিআরপি তালিকায় খারাপ ফলাফলের কারণে কোপ পড়তে চলেছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের ওপর। যার ফলে পঞ্চমী দখল করবে গাঁটছড়ার সন্ধ্যে ৭ টার স্লট।

কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে এবার চ্যানেল কর্তৃপক্ষ তরফে জানানো হলো নতুন সিরিয়াল পঞ্চমী সম্প্রচারের তারিখ এবং সময়। প্রথমে টিভি তারপরে সোশ্যাল মিডিয়াতেও প্রকাশ্যে এসে গেছে এই নতুন ধারাবাহিকের সম্প্রচারের সময়। যতদূর জানা যাচ্ছে আগামী মাসের শুরুতেই অর্থাৎ ৫ ডিসেম্বর থেকে স্টার জলসায় সম্প্রচার হতে শুরু হবে এই নতুন ধারাবাহিক।

কিন্তু সবাইকে অবাক করে দিয়েছে এই ধারাবাহিকের টাইম স্লট। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মাধবীলতা’র স্লট ছিনিয়ে নিয়ে সন্ধ্যে সাড়ে আটটার স্লটে সম্প্রচারিত হবে পঞ্চমী। এতে যেমন দর্শকদের একাংশ খুশি হয়েছেন আবার তেমনি স্লট লিডার মাধবীলতার সময় পরিবর্তন হওয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন কিছু অংশের দর্শক। তার মধ্যে আবার জানা গেছে ৫ই ডিসেম্বর থেকে মাধবীলতা সন্ধে সাড়ে আটটার জায়গায় বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হবে।

Back to top button