Bangla Serial

Anwesha Chakraborty: কে বলেছে মোটা হলে নায়িকা হওয়া যায় না? নতুন সিরিয়াল “সোহাগ চাঁদ” দিলো প্রমাণ! কে এই অন্বেষা চক্রবর্তী? পরিচয় জানলে চমকে উঠবেন

কালার্স বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘সোহাগ চাঁদ’। যেখানে বাংলা টেলিভিশনে এই ধারাবাহিক একটি ছক ভাঙা গল্প নিয়ে আসতে চলেছে। আজকাল অভিনেত্রী মানেই সকলে জানে স্লিম অ্যান্ড ট্রিম । সেখানে এই ধারাবাহিকের অভিনেত্রীকে দেখা যাবে বেশ অনেকটাই ওভার ওয়েট। ধারাবাহিকের গল্পই মেয়েটির অতিরিক্ত ওজনকে কেন্দ্র করে।

প্রসঙ্গত এমন ধারাবাহিকের গল্পের ভাবনা এর আগে খুব কমই দেখা গেছে টিভির পর্দায়। তাই দর্শকদের মধ্যে বেশ অনেকটাই উত্তেজনা রয়েছে। কিন্তু তার সাথে সাথে এই ধারাবাহিকের যে অভিনেত্রী মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি কোনও জনপ্রিয় বা মুখ চেনা অভিনেত্রী নন। বলা চলে তিনি কোনও অভিনেত্রী নয়। একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। চিনে নিন তাঁকে।

Plus size pageant winner Anwesha Chakraborty bags the female lead in 'Sohag Chand' - Times of India
নাম অন্বেষা চক্রবর্তী। ইনস্টাগ্রামে অন্বেষার ফলোয়ার সংখ্যা প্রায় সাড়ে ১৯ হাজারেরও বেশি। নায়িকার আরো একটা পরিচয় রয়েছে তিনি এক জনপ্রিয় ডিজিটাল ওয়েবসাইটের মাথা যাকে সোজা ভাষায় বলে বস্ লেডি। এই সংস্থা মহিলাকেন্দ্রিক খবর পরিবেশনার মাধ্যম।

অন্বেষা যে অভিনয়ের জন্যে ওজন বাড়িয়েছেন এমনটা নয়। বরং তিনি নিজের ফিগার নিয়ে বেশ স্বচ্ছন্দ এবং আত্মবিশ্বাসী। তাঁকে নানা রকমের সাহসী ফটো শুট করতেও দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। বিকিনি ছবিও বেশ নজরকাড়া।

বস্ লেডি হওয়ার পাশাপাশি তিনি এখন নায়িকা হতে চলেছেন বাংলা টেলিভিশনে। বাহ্যিক দুনিয়া এবং সোশ্যাল মিডিয়াতে তো নিজের পরিচিতি অন্বেষা নিজেই তৈরি করেছেন। এবার দেখার পালা বাংলা টেলিভিশনের পর্দায় অভিনয় করে দর্শকদের কতটা মন জয় করতে পারেন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button