Bangla Serial

New Serial: মেয়েরাই মেয়েদের শত্রু? সম্পূর্ণ নতুন ভাবনা নিয়ে এবার আসছে “মেয়েবেলা”!খেলাঘরের স্বীকৃতি মজুমদার এবার নতুন রূপে

বাংলা সিরিয়ালে নতুন গল্পের হিড়িক। একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে এবং পুরনো সিরিয়ালগুলির জায়গা দখল করছে সেই সিরিয়াল। তবে যে কথাটা না বললেই নয় সেটা হল নতুন গল্প এবং প্রচুর নতুন মুখ উঠে আসছে এই নতুন সিরিয়ালগুলির মধ্যে দিয়ে।

নতুন সিরিয়াল আসলেই পুরনো সিরিয়াল তার জায়গা ছেড়ে দিতে হয় এটা যেমন ঠিক তেমন এটাও ঠিক যে নতুন নতুন গল্প না আনলে দর্শকরা সেই চ্যানেলের প্রতি টিকে থাকবে কেমন করে? তাই স্টার জলসায় এবার আবার আসতে চলেছে নতুন সিরিয়াল।

একেবারে নতুন গল্প নিয়ে আসছে মেয়ে বেলা। সামনে এসেছে তার প্রথম ঝলক। সেই ঝলক সামনে আসতে না আসতেই জয় করে নিয়েছে দর্শকদের মন। সাংসারিক ঝামেলা অশান্তির থেকে একেবারে অন্যরকম একটা গল্প উপহার দেবে এই সিরিয়াল সেটা প্রোমো থেকেই বোঝা গেল।

Swikriti Majumder YouTube Channel Analytics Report - PLAYBOARD
সব থেকে বড় কথা এই সিরিয়ালের অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে উঠবেন রূপা গাঙ্গুলী যিনি এখনো দর্শকদের মধ্যে পরিচিত মহাভারতের দ্রৌপদী হিসেবে। এই দাপটে বিজেপি নেত্রী রাজনীতির ক্ষেত্র থেকে এবার সরে এসে বহু বছর পর ফিরে আসছেন ছোটপর্দায়। তাই তাকে আবার নতুন রূপে দেখতে পাওয়ার আকর্ষণ থাকবে দর্শকদের মধ্যে।

Roopa Ganguly Wiki, Age, Boyfriend, Husband, Family, Biography & More -  WikiBio
অন্যদিকে অভিনেতা হিসেবে নজর কেড়ে নেবেন অর্পণ ঘোষাল। ইতিমধ্যেই বেশ কিছু ওয়েব সিরিজে তার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। এর পাশাপাশি বসন্ত বিলাপ মেসবাড়ি সিরিয়াল তাকে আলাদা খ্যাতি এনে দিয়েছে। এবার অপেক্ষা এই নতুন চরিত্রে তাকে দেখতে কেমন লাগে সেটা। অন্যদিকে মুখ নায়িকা হিসেবে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করলেন খেলাঘর খ্যাত নায়িকা স্বীকৃতি মজুমদার।

গল্পটি মিত্র বাড়ির যেখানে বাড়ির শাশুড়ি-বৌমারা কোনদিন একসঙ্গে কেউ ঘুরতে যায়নি। নতুন বউ এসে সকলের জন্য দার্জিলিংয়ের টিকিট কেটেছে এবং সেটা তার শাশুড়ি মাকে বলতেই তিনি রেগে যান। বাড়ির বড় বৌমা হিসেবে রূপা গাঙ্গুলীকে দেখা গেছে যিনি খুবই বিরক্ত কারণ সকলেই কাজের জন্য এদিক-ওদিক বেরিয়ে যায় তবে তাকে ওই বাড়ির চার দেওয়ালের মধ্যেই বন্দি থাকতে হয়। তার বৌমা হয়তো এবার বাড়ির সকলের মধ্যে পরিবর্তন আনতে পারবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button