কথার জন্য পাল্টে গেল বেঙ্গল টপারের টাইম স্লট! ক্লিক করে জানুন নতুন সময়

হালে ফিলে টেলিভিশন দর্শকদের বিনোদনের জনপ্রিয় মাধ্যম হয়েছে ধারাবাহিক। প্রত্যেক বাড়িতেই সন্ধ্যে হলেই টিভির সামনে বসে পড়েন বাড়ির লোকজন। চলে হিন্দি কিংবা বাংলা ধারাবাহিক (Bengali Serial)। এখন আবার জি বাংলা (Zee Bangla) বা স্টার জলসার মতই জনপ্রিয়তা পাচ্ছে সান বাংলা বা আকাশ আটের মত বিনোদন চ্যানেলগুলিও। তাই ধারাবাহিক চ্যানেল গুলি দর্শকদের মনোরঞ্জনের জন্য নিয়ে আসছে একের পর এক ধারাবাহিক। নতুন নতুন ধারাবাহিকের আগমনে বদল হচ্ছে পুরানো ধারাবাহিকের স্লট।

বর্তমানে স্টার জলসার সন্ধ্যে ৭টার স্লটে জনপ্রিয় ধারাবাহিক ‘তুঁতে’। কিন্তু স্টার জলসার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘কথা’। স্টুডিও পাড়ার সূত্রে খবর, নতুন এই ধারাবাহিক সম্প্রচার হবে সন্ধ্যে ৭টায়। আর ‘তুঁতে’ বদল হবে রাত ১০.৩০-এর স্লটে।
তাই ‘তুঁতে’রা দর্শকদের চিন্তায় মাথায় হাত। অধিকাংশ ক্ষেত্রে দেখা গেছে, স্লট পরিবর্তন হলে তরতর করে নেমে যায় সিরিয়ালের টিআরপি। আর এতেই বন্ধের দিকে অগ্রসর হয় সেই ধারাবাহিক। তাই তুঁতের প্লট বদল হবে না সন্ধ্যাতারার, এই নিয়ে দর্শকদের কপালে চিন্তার ভাঁজ। অন্যদিকে প্রকাশ্যে এসেছে নতুন ধারাবাহিক কথার প্রোমো।

সদ্য প্রকাশ্যে আসা কথা প্রোমোতে দেখা যাচ্ছে, বাড়িতে বাগান করতে ভালোবাসে নায়িকা কথা। ‘গাছ পাগল’ কথা বিয়ের কথা বলতেই নৈব নৈব চ। মেয়ের বিয়ে নিয়ে তাই চিন্তায় মা বাবা। অন্যদিকে, সম্ভ্রান্ত বনেদী ভাইয়ের ছেলে নায়ক। পারিবারিক ব্যবসায়ী নয়। পেশায় সে একজন শেফ। পুজোর দিন বাড়িতে নয়, কর্মক্ষেত্রেই থাকতে পছন্দ করে সে। বাড়ির ছেলে বলে তাকে দায়িত্ব দেওয়া হয় দুর্গাপুজোর করমচা যেন সে আনে। কিন্তু বেমালুম সে কথা ভুলে যায় সে।

বিদেশ থেকে পড়াশোনা করে এসেছে বলে সে জানে না করমচা কি! এমন সময় দৌড়ে নিজের বাগানের করমচা গাছ নিয়ে আসে কথা। আর তারপরেই ঘটে বিপত্তি। নায়কের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। করমচা গাছের গোবর সার মেশানো মাটি লেগে যায় নায়কের সারা গায়ে। দেখেই বোঝা যায়, দুজনে সাপে নেউলে। একে অপরকে একবিন্দু সহ্য করতে পারেন না তাঁরা। তাহলে ধারাবাহিকে কিভাবে জমবে রসায়ন? জানতে উদগ্রীব দর্শকরা।

Back to top button