Bangla Serial

Uma Vs Jagadhatri: ঘুমন্ত উমাকে সরিয়ে গাঁটছড়াকে টাইট দিতে আসছে টিসুম ঢিসুম করা ন্যাকামিবিহীন জগদ্ধাত্রী! ধামাকাদার প্রোমো দিল জি বাংলা, প্রবল শোরগোল সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসা এর আগে পরপর তিনটে নতুন ধারাবাহিকের প্রোমো দিয়ে বাজিমাত করে দিয়েছিল। এর মধ্যে এক্কাদোক্কা শুরু হয়েছে। সোমবার থেকে শুরু হবে নবাব নন্দিনী এবং মাধবীলতার নতুন প্রোমো এসেছে তবে সময় দেওয়া হয়নি। জি বাংলা এতে করে খুব চাপে পড়ে গেছিল তাই চটজলদি নতুন ধারাবাহিকের প্রোমো সামনে নিয়ে এলো আধঘন্টা আগে আর তারপরে সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে ঝড়।


জি বাংলার উমা ধারাবাহিকটি বহুদিন হল খারাপ ফলাফল করছে। বিশেষ করে শিঞ্জিনী চক্রবর্তী অভিনয় এখন একদম পাতে দেওয়ার মত নয়।এত ভালো ভালো অভিনেতা অভিনেত্রী রয়েছেন কিন্তু তারা ঠিক করে কাজটাই করতে পারছেন না কারণ আলিয়া এবং উমা দুজনেই বাজে অভিনয় করে। তার ওপর গল্পের কোন এখন মাথামুণ্ডু নেই। উমার ক্রিকেট খেলা আবার কোথায় পালিয়েছে। সেই জন্য জি বাংলা বোধহয় ঠিক করেছে উমাকে সরিয়ে দেবে তার কারণ এবার তার জায়গায় আসতে পারে জগদ্ধাত্রী। অর্থাৎ দুর্গার বদলে দুর্গাই আসছেন। চলে এসেছে জি বাংলা নতুন ধারাবাহিক জগদ্ধাত্রীর প্রোমো।


একদম মারকাটারি প্রমো আর আধ ঘন্টার মধ্যে ১৫ হাজার লাইক ছুঁয়ে ফেলেছে ফেসবুকে। নায়িকা একদম নতুন মুখ খুব সম্ভবত তার নাম অঙ্কিতা দত্ত আর নায়কের ভূমিকা রয়েছেন সৌম্যদীপ মুখার্জী প্রোডাকশন হাউস ব্লুজ, যাকে এর আগে আমরা ধারাবাহিকে দেখেছি। দুজনেই পুলিশ অফিসার তবে মনে হয় বাড়ির লোকে সেটা নাও জানতে পারে।


দুর্গা পুজোর দিন বাড়িতে গঙ্গার জল ফুরিয়ে যাওয়ায় ঠাকুরমা গঙ্গার জল আনতে বলে তবে তার আগে ই দুজনে একটা সিক্রেট মিশনে গঙ্গার পাড়ে যায় কারণ সেখানে এক মা’কে তার ছোট্ট সন্তান সহ গুন্ডারা আটকে রেখেছে তাকে উদ্ধার করতে হবে। একদম ধাঁ ধাঁ অ্যাকশান সিকোয়েন্স করে জগদ্ধাত্রী।


বন্দুক নিয়ে লাফালাফি করে গুন্ডাদের পরাস্ত করে ফেলে তারপর আবার লক্ষ্মী মেয়ে সেজে গঙ্গার জল নিয়ে বাড়ি ফেলে। সৌম্যদীপ মুখার্জী জগদ্ধাত্রীকে মনে মনে ভালোবাসে আর সেটা জগদ্ধাত্রী ও জানে তবুও সে সৌম্যদীপ কে বন্ধু বলেই মানে।


এরকম প্রমো এর আগে আমরা সত্যিই দেখিনি সবথেকে বড় কথা হচ্ছে শাশুড়ি বৌমার কূটকচালি বিহীন এবং নায়িকা পুরোপুরি প্রতিবাদী চরিত্র। তবে নায়িকা যখন নায়ক কে বিয়ে করবে তারপরে শ্বশুরবাড়ির অবস্থা কী হবে আমরা জানি না কিন্তু এখন প্রমোটা অসাধারণ লেগেছে সকলের‌। সময় স্লট হয়তো এখনই দেওয়া হবে না। কিন্তু এটুকু বলা যাচ্ছে জগদ্ধাত্রী খুব সম্ভবত উমার জায়গা কেড়ে নিতে যাচ্ছে।


আসলে দুজনেই মা দুর্গার রূপ তাই একজন যখন হেরে যাচ্ছে তাই আরেকজনকে তো সেই হারটাকে সামাল দিতে আসতে হবে আসরে। আর এরপরেই হয় গৌরী। তাই আবার গৌরী আর জগদ্ধাত্রী মিলে জি বাংলা কে দেবে দুর্ধর্ষ টিআরপি সম্ভবত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button