স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল! নতুন মুখ নায়ক-নায়িকার  

বাংলা বিনোদন চ্যানেলগুলিতে নতুন ধারাবাহিকের (New Bengali Serial) আগাগোনা লেগেই রয়েছে। সম্প্রতি জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসায় (Star Jalsha) এসেছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। আলোর কোলে, মিঠিঝোরা ইতিমধ্যেই বেশ জনপ্রিয় দর্শকমহলে। অন্যদিকে, ডিসেম্বরে সম্প্রচার শুরু হবে শ্যামলী, কথার মতো একগুচ্ছ ধারাবাহিকের।

দুই চ্যানেলের মধ্যে টিআরপির লড়াইও চলছে জোর কদমে। টিআরপি রেটিং একটু কম হলেই ধারাবাহিকগুলিকে ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান। এই টিআরপির ভ্রূকুটিতেই কয়েকদিন আগে বন্ধ হয়েছে স্টার জলসার জনপ্ৰিয় ধারাবাহিক ‘পঞ্চমী’।

হালে জি বাংলা বা স্টার জলসার মতই জনপ্রিয়তা পাচ্ছে সান বাংলা বা আকাশ আটের মত বিনোদন চ্যানেলগুলিও। তাই ধারাবাহিক চ্যানেল গুলি দর্শকদের মনোরঞ্জনের জন্য নিয়ে আসছে একের পর এক ধারাবাহিক। নতুন নতুন ধারাবাহিকের আগমনে বদল হচ্ছে পুরানো ধারাবাহিকের স্লট।

স্টার জলসায় আসছে ক্রেজি আইডিয়াস প্রোডাকশনের নতুন সিরিয়াল। কারা থাকছেন মুখ্য ভূমিকায়? সূত্রের খবর, নতুন এই সিরিয়ালের জন্য সন্ধান চলছে নতুন মুখের। নায়ক-নায়িকার ভূমিকায় ক্রেজি আইডিয়াস খোঁজ করছে এক্কেবারে নতুন দুই মুখের। ইন্দ্রপুরী স্টুডিও অর্থাৎ যেখানে ‘গৌরী এলো’-র শুটিং হত, সেখানেই জোর কদমে চলছে নায়ক-নায়িকা বাছাইয়ের কাজ।

সবকিছু পরিকল্পনা মাফিক চললে, নতুন বছর থেকে সম্প্রচার শুরু হবে এই ধারাবাহিকের। প্রসঙ্গত, ১৫ই ডিসেম্বর থেকে আসছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘কথা’। প্রকাশ্যে এসেছে কথার প্রোমো। ধারাবাহিকের গল্পে নায়ক-নায়িকা দুই ভিন্ন মানসিকতার মানুষ। ছোটবেলা থেকে একে অপরকে চেনে। তবে সম্পর্ক? যাকে বলে সাপে নেউলে। এ হেন দুই মানুষের কিভাবে জমবে রসায়ন? জানতে উদগ্রীব দর্শকরা।

Back to top button