New Serial: হাসি মজা আর অনেকটা ভালোবাসার গল্প নিয়ে বাংলা টেলিভিশন কাঁপাতে আসছে নতুন ধারাবাহিক ‘মিষ্টু’! দেখবেন কোন চ্যানেলে?

বাংলা টেলিভিশনের পর্দায় এখন ক্রমাগত এসে চলেছে নতুন ধারাবাহিক। এত ধারাবাহিকের ভিড়ে আজকাল দর্শকরা ধারাবাহিকের নাম‌ও ভুলে যাচ্ছেন। সেখানেই আবার যুক্ত হল আর‌ও একটি ধারাবাহিক।

স্টার জলসা জি বাংলায় নতুন ধারাবাহিকের মেলা তো লেগেই আছে। পিছিয়ে নেই কিন্তু চ্যানেল আকাশ ৮। বাঙালির অন্যতম পছন্দের চ্যআনএল এটি। আর এই চ্যানেলেও এসে চলেছে একের পর এক বাংলা ধারাবাহিক।

এই চ্যানেলের পর্দায় এবার আসতে চলেছে নতুন ধারাবাহিক মিষ্টু। এক স্বভাব মিষ্টি মেয়ের গল্প বলবে এই ধারাবাহিক। কিন্তু এই ধারাবাহিক কাহিনী কিছুটা হলেও আলাদা। এখানে দেখানো হবে নায়িকা মিষ্টুর ভুলে যাওয়ার স্বভাব আছে। সে সবকিছুই ভুলে যায়। আর এই জন্য তাঁর ক্ষতিও হয়। অনেকেই তাঁর সুযোগ নেওয়ার চেষ্টা করে।

আর এই সময় মিষ্টুর জীবনে আসে রাজকুমার। সে মিষ্টুকে ভালোবাসে সবকিছু দিয়ে আগলে রাখতে চায়। মিষ্টুর কোনরকমের ক্ষতি সে সহ্য করতে পারেনা। সে চায় মিষ্টুকে ভালো জীবন দিতে। কিন্তু মিষ্টু যে সবকিছু ভুলে যায়। রাজকুমার যে তাঁকে ভালোবাসে সেই কথাও ভুলে গেছে মিষ্টু। তাহলে কী করে সে রাজকুমারকে সে আপন করে নেবে? নিজের ভালোবাসার কথা কি করে মিষ্টুকে বোঝাবে রাজকুমার?

হাসি মজা আর অনেকটা ভালোবাসার গল্প নিয়ে আকাশ ৮-এর পর্দায় আসছে মিষ্টু। এক মিষ্টি মেয়ের গল্প বলতে। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের প্রোমো। ‘তোমায় হৃদ মাঝারে রাখবো’ ধারাবাহিকের জায়গায় আসতে চলেছে ‘মিষ্টু।’ এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী আঁখি ঘোষ। স্টার জলসার বিক্রম বেতাল, সান বাংলার হারানো সুর ধারাবাহিকে এর আগে অভিনয় করেছেন এই অভিনেত্রী। আর নায়ক চরিত্রে থাকছেন জনপ্রিয় টেলি অভিনেতা মৈনাক ঢোল।

Back to top button