Bangla Serial

New Serial: টিভির পর্দায় আবার আসছে নতুন এক সিরিয়াল! প্রকাশ্যে এলো প্রথম ঝলক

আজকাল মানুষের কাছে বিনোদনের একটা অন্যতম অঙ্গ হলো বাংলা সিরিয়াল। তাই এই প্রতিযোগিতার বাজারে মানুষের চাহিদা ধরে রাখতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে বিগত কয়েক মাস ধরে। স্টার জলসা জি বাংলা থেকে শুরু করে প্রায় প্রতিটি বাংলা চ্যানেলে বিগত কয়েক মাসে বেশ কিছু নতুন সিরিয়াল এবং নতুন নতুন নায়ক নায়িকা এসেছে।

তার উপর ইদানিং বাংলার প্রথম সারির বিনোদনমূলক চ্যানেলগুলোতে আসছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল। দেখতে গেলে নতুন সিরিয়াল শুরু হওয়ার বিষয়টি এখন একপ্রকার সাধারণ বিষয় হিসেবে পরিণত হয়েছে। তবে নতুন সিরিয়াল আসলেই নিয়ম মেনে শেষ হয়ে আসে অন্য সিরিয়ালের সময়। তা সে নতুন হোক কিংবা পুরোনো টি আর পি-র খেলায় পিছিয়ে পড়লেই আজকাল যে কোনো সিরিয়াল চলে যাচ্ছে বাতিলের খাতায়।


বৃহস্পতিবার রাতেই সব্বাইকে একেবারে চমকে দিয়ে প্রকাশ্যে এসেছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর টিজার। প্রকাশ্যে ভিডিওতে প্রথমেই ভয়েজ ওভারে শোনা যাচ্ছে ‘বিংশ শতাব্দী, সারা বাংলা উত্তাল স্বদেশী আন্দোলনে,এরইমাঝে গড়ে ওঠা দস্যিপনা আর ভালোবাসার গল্প,কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

এর ফলে প্রকাশ্যে এসে গেলো যে আমার একটি নতুন সিরিয়াল শুরু হতে চলেছে। এখনও পর্যন্ত জানা যায়নি সিরিয়ালে মুখ্য চরিত্রে কাদের দেখা যাবে। তবে শোনা যাচ্ছে নতুন এই সিরিয়ালটি প্রযোজনার দায়িত্বে থাকছে সুরিন্দার ফিল্মস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button