Bangla Serial

New Serial Alert: স্টার জলসায় আবার নতুন একটি সিরিয়াল! মন ফাগুনের লাভ স্টোরি ফলো করেই গল্প! তাহলে কি ফিরছেন শন-সৃজলা?

স্টার জলসায় আবার আসছে একটি নতুন সিরিয়াল। শোনা গেছে এই গল্প প্রেম ভালোবাসা নিয়ে হতে চলেছে। ঠিক অনেকটা মন ফাগুন সিরিয়ালের মতোই। এই বিষয়ে বিস্তারিত জানতে পুরোটা পড়ুন।

Mon Phagun: 'টুবাইদা শুধু আমারই'! প্রিয়াঙ্কা-ঋষির বিয়ে ভেস্তে দেওয়ার ছক  কষছে পিহু, এর মাঝেই… - Mon Phagun: Pihu takes a vow, by hook or crook she  will not let Priyanka marry her

আসলে স্টার জলসায় শন-সৃজলার মন ফাগুন হিট হওয়ার পর থেকে জলসা ভক্তরা চাইছে আবার একটা প্রেমের টাটকা গল্প আসুক। তাই দর্শকদের কথা মাথায় রেখে আসছে আবার একটি প্রেমের গল্প।

এই সিরিয়ালের নাম সুফিয়ার ভালোবাসা। দুটো মানুষ অনেক বাধা পেরিয়ে অবশেষে এক হবে, এটাই হলো গল্প। কিন্তু এটা কোনো বাংলা গল্প নয়। ২০১৯ সালে স্টার ভারতে একটি সিরিয়াল টেলিকাস্ট হতো যার নাম “সুফিয়ানা প্যায়ার মেরা”। তারই বাংলা অনুকরণ আসছে জলসায় যার নাম সুফিয়ার ভালোবাসা। হিন্দি সিরিয়ালে যাদের দেখা গেছে মুখ্য ভূমিকায় তারাই আবার থাকছে। কারণ এটা হিন্দির বাংলা ডাবিং।

২০১৯ এ নাকি এই সিরিয়াল খুব হিট হয়। তাই চ্যানেলের জনপ্রিয়তা বাড়াতে বাংলা ডাবিং আনা হয়েছে। দেখার বিষয় হিন্দিতে যতটা নাম করেছে বাংলার ক্ষেত্রেও ততটাই ভালো লাগে কিনা। তবে এখানে একটা অদ্ভুত বিষয় হলো যেখানে প্রতিপক্ষ বড় বড় গল্প নিয়ে সিরিয়ালে আনছে সেখানে জলসা ডাবিং আনছে। এটাই কি তবে হিট হওয়ার নতুন স্ট্র্যাটেজি?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button