Bangla Serial

সামনে এলো নতুন ধারাবাহিকের সম্প্রচারের সময়! বন্ধ হয়ে যাচ্ছে অনুরাগের ছোঁয়া? পুরোটা জানতে এখনই পড়ুন

আবার নতুন একটি ধারাবাহিকের সম্প্রচার করার সময় জানিয়ে দিল চ্যানেল কর্তৃপক্ষ। তবে কি নবাব নন্দিনী আসতে চলেছে আর সরে যাচ্ছে অনুরাগের ছোঁয়া? লাবণ্য সেনগুপ্তর চরিত্রের এতটা নেগেটিভিটি কি গ্রহণ করতে পারছে না বাঙালি দর্শক?

এই মুহূর্তে বাংলা চ্যানেলগুলিতে নতুন নতুন ধারাবাহিকের বন্যা বয়ে যাচ্ছে। বিনোদনপ্রেমী বাঙালি দর্শকদের চাহিদা ক্রমশ বেড়ে যাওয়ার ফলে নতুন নতুন গল্প এবং গল্প বলার ধরনে বদল আনা হচ্ছে বাংলা ধারাবাহিকগুলির ক্ষেত্রে।


নতুন ধারাবাহিক আসার ফলে হয় পুরনো ধারাবাহিককে জায়গা ছেড়ে দিতে হচ্ছে অর্থাৎ সেগুলি শেষ হয়ে যাচ্ছে আর তা না হলে সম্প্রচার করার সময় বদলে যাচ্ছে পুরনো ধারাবাহিকগুলির। তাই এই মুহূর্তে বাংলা টেলিভিশনে প্রচুর ধারাবাহিক একসাথে পাইপ লাইনে আছে। প্রতিটি নতুন ধারাবাহিক নির্মাতা আজ না হয় কাল নতুন নতুন প্রোমো সামনে আনছে।

মেসি, রোনাল্ডো, নেইমারকে টেক্কা দিতে আসছে নবাব, নতুন ধারাবাহিকের প্রোমো  দেখে হেসে গড়াগড়ি নেটিজেনরা

ধারাবাহিকের প্রথম ঝলক সামনে আসতেই দর্শকদের মনে নানা রকম প্রশ্ন উঠে থাকে যে নতুন ধারাবাহিকটি কবে দেখানো হবে কখন থেকে দেখানো হবে বা এর জায়গায় কোন পুরনো ধারাবাহিক শেষ হয়ে যাবে। নবাব নন্দিনী বা মাধবীলতা ছাড়াও আরো বেশ কিছু নতুন ধারাবাহিক সেই লাইনে আছে।

যে নতুন ধারাবাহিকের সম্প্রচার করার সময় জানিয়ে দেওয়া হল সেটি হল অর্কজা আচার্য অভিনীত ধারাবাহিক শ্রেয়সী যা আকাশ আট চ্যানেলে আসতে চলেছে। কিছুদিন আগেই এই ধারাবাহিকের ছোট্ট একটি টিজার প্রকাশ করা হয়েছিল। এবার সামনে এলো ধারাবাহিকের একটি জমকালো প্রোমো।

নতুন ঝলক বেশ ভালো লেগেছে দর্শকদের। তাদের বক্তব্য এইরকম গল্প খুব একটা দেখা যায় না। আগামী ১৮ জুলাই থেকে রাত সাড়ে নটায় দেখা যাবে শ্রেয়সী। প্রসঙ্গত, এই একই দিনে আবার একটি নতুন মেগা শুরু হচ্ছে যার নাম এক্কা দোক্কা যেটি দেখানো হবে স্টার জলসায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button