Bangla Serial

মিঠাই-ফুলঝুরিকে টক্কর দিতে দিয়া বসু আসলেন প্রধান চ্যানেলের নতুন সিরিয়াল ক্যানিংয়ের মিনু নিয়ে! কপাল পুড়ল কার?

আজকাল বিনোদনপ্রেমী বাঙালী দর্শকদের কাছে বাংলা সিরিয়ালগুলি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে একের পর এক নতুন সিরিয়াল আসছে তাদের চাহিদাকে টেক্কা দিতে। একেকটার গল্প একেকরকম। সেইসঙ্গে আনা হচ্ছে নতুন নতুন মুখ। ফলে তাদের কারোর কারোর অভিনয়, পুরনোদের থেকে এতটাই ছাপিয়ে যাচ্ছে যে তারা সহজেই জনপ্রিয় হয়ে উঠছে দর্শকদের কাছে।

এবার জানা গেল জি বাংলায় আরেকটি নতুন সিরিয়ালের আপডেট। সম্প্রতি স্টার জলসা তে এসছে নতুন এক ধারাবাহিক মাধবীলতার একটি ঝলক। তাতে মুখ্য চরিত্রে দেখা যাবে জীবনসাথী ধারাবাহিকের ঝিলমকে। তবে এটা ছাড়াও সামনে এসেছে আরেকটা নতুন ধারাবাহিকের কিছু তথ্য।

এই ধারাবাহিক আবার মুখ্য চরিত্রে রয়েছে ঝিলমের বোন প্রিয়ম অর্থাৎ দিয়া বসু। জানা গেছে এই নতুন ধারাবাহিক টির নাম দেওয়া হয়েছে ক্যানিংয়ের মিনু। কালার্স বাংলায় আসছে এই নতুন গল্প। ধারাবাহিকের প্রথম ঝলক অর্থাৎ প্রোমো বেশ অন্যরকম লেগেছে দর্শকদের। তবে এখানেই শেষ নয় আরো কিছু গুরুত্বপূর্ণ আপডেট পাওয়া গেছে।

স্ক্রিন প্লেয়ার নামক নতুন প্রযোজনা সংস্থা এই ধারাবাহিক নিয়ে আসছে। বর্তমানে এই প্রযোজনা সংস্থার অধীনে আরো একটি কাজ চলছে যার নাম টুম্পা অটোওয়ালি।

ক্যানিংয়ের মিনু ধারাবাহিকটি একটি পলিটিক্যাল ড্রামা হতে চলেছে। ফলে এটা স্পষ্ট যে প্রচুর রাজনৈতিক গল্প থাকবে এতে। এখানে অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন শ্যামাশিস পাহাড়ি, এলফিনা মুখার্জিসহ আরো কিছু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা।

শুধু তাই নয়, বহুদিন পর আবার ছোট পর্দায় ফিরে আসছেন অভিনেতা দীপঙ্কর দে। কবে শুটিং আরম্ভ হবে অথবা মুখ্য নায়কের ভূমিকায় কে অভিনয় করছে সে ব্যাপারে এখনো জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button