চলতি মাসে স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক, জনপ্রিয় নায়কের সঙ্গে জুটি বাঁধবেন নবাগতা নায়িকা! প্রকাশ্যে প্রোমো

নতুন বছরের শুরুতে স্টার জলসা (Star Jalsha) ঘোষণা করেছিল একছড়া নতুন ধারাবাহিকের (New Bengali Serial)। গত বছরের ডিসেম্বরে বন্ধ হয়েছিল স্টার জলসার একাধিক জনপ্রিয় ধারাবাহিক। এবার সেই স্লট পূরণ করতেই শুরু হতে চলেছে বেশ কয়েকটি নয়া ধারাবাহিক।

সেইমতো ডিসেম্বর থেকেই রমরমিয়ে চলছিল লুক সেট। লুক সেটে কখনও এসেছেন একেবারে নতুন মুখ। কখনও বা আবার কামব্যাক করেন পুরোনো অভিনেতারা। সম্প্রতি জনপ্রিয় নায়কদের সঙ্গে চলছে নতুন নায়িকাদের জুটি বাঁধার চল। এই প্যাটার্ন ফলো করে স্টার জলসায় শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। তবে এবার খবর, আসছে আরও একটি নতুন ধারাবাহিক।

স্টার জলসায় আসছে অভিনেতা রেজওয়ান রেব্বানির নতুন ধারাবাহিক ‘বঁধুয়া’। ধারাবাহিকে নায়িকার ভূমিকায় থাকছে নতুন মুখ। সদ্য প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, বাড়ির সকলের জন্য চা বানিয়ে নিয়ে যাচ্ছে নায়ক। তার নাম আবির। দেখেই আভাস মেলে বাড়ির সবার আদরের ছেলেটি সে। আদরের ছেলেটা আবার খানিক বিয়ে পাগল। কারণ সে ভালোবাসে পেখমকে।

আরো পড়ুন: রূপাকে মারতে গিয়ে দীপার হাতেনাতে ধরা পড়ল মিশকা, সন্তানকে রক্ষা করতে রুদ্রমূর্তি দীপার! জেলে ঠাঁই মিশকার

এদিকে পেখম সুন্দরী, শিক্ষিতা। সরাসরি আবিরের থেকে বিয়ের প্রস্তাব পেয়ে অপ্রস্তুতে পড়ে। তখন পেখমকে তাঁর মা বলে, ছেলেটি ভাল, পরিবারও ভাল। এবার যেন মনের অন্ধকার কাটিয়ে নিজের জীবন নতুন করে শুরু করে সে। এরপরই হয় দৃশ্য বদল।

পেখম আর আবির কোথাও যাচ্ছে একসঙ্গে। তখনই আবির পেখমের হাত স্পর্শ করে। আর কেঁপে ওঠে পেখম। যা দেখে আবির বলে সে এর আগে কোনো মেয়েকে স্পর্শ করেনি। তাই সে কি কিছু ভুল করে ফেলেছে? এ কথা শুনে নায়িকা বলে, মনের কথা কত সহজে প্রকাশ করতে পারে আবির । কিন্তু কারোর কারোর ক্ষেত্রে গল্পগুলো হয় আলাদা। নায়িকা বলে, “সব মনের কথা সবার সহ্য হয় না, কিছু কিছু সময় নিজেরও।” পেখমের মনে কোন অন্ধকার লুকিয়ে রয়েছে? স্পর্শে কি ভয় পায় সে? নাকি গল্পে লুকিয়ে রয়েছে অন্য চমকদার টুইস্ট! জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Back to top button