স্টার জলসার নতুন ধারাবাহিকে হল নায়িকার শ্লীলতাহানি! কোন নায়িকার?

নতুন বছরে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে আসছে নতুন নতুন নতুন ধারাবাহিক (Bengali Serial Update)। টিআরপির (TRP) রেটিং পড়লেই দুমদাম বন্ধ হয়ে যাচ্ছে জানপ্রিয় ধারাবাহিক। গল্পের পটভূমি ঢিমেতালে চলতে শুরু করলেই আগ্রহ হারাচ্ছেন দর্শক।

কোপ পড়ছে টিআরপিতে। তরতর করে নিম্নমুখী জনপ্রিয় ধারাবাহিকগুলির টিআরপি। পুরোনো ধারাবাহিক বন্ধ হচ্ছে, বদলে আসছে নতুন নতুন ধারাবাহিক। টেলি জগতে উঠে আসছে এক ঝাঁক নতুন মুখ। আবার জনপ্রিয় মুখেরা জুটি বাঁধছেন নতুন নতুন মুখের সঙ্গে।

কোনো কোনো ক্ষেত্রে জনপ্রিয় হচ্ছে নতুন জুটি। কখনও আবার প্রিয় অভিনেতা-অভিনেত্রীকে পছন্দের নায়ক-নায়িকার সঙ্গে না দেখলেই রোষের মুখে পড়ছেন নির্মাতারা আর সেই ধারাবাহিক, তাই সেই ক্ষেত্রেও ঘটছে টিআরপি পতন। তবে এবার সূত্রের খবর, জনপ্রিয় প্রোযজনা সংস্থা টেন্ট সিনেমা নিয়ে আসছে নতুন সিরিয়াল। যে সিরিয়ালে নায়িকার ভূমিকায় থাকছে একেবারে তরতাজা নতুন মুখ।

টেন্ট সিনেমার পক্ষ থেকে স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘বোধন’। গত মাস থেকেই চলছিল লুকসেট। টেন্টের আসন্ন সিরিয়াল ‘বোধন’এ নায়ক হিসেবে দেখা যাবে রেজওয়ান ও নায়িকা নবাগতা জ্যোতির্ময়ী কুন্ডু। স্টুডিও পাড়া সূত্রে খবর, নির্মাতারা চেষ্টা করছেন যত শীঘ্র সম্ভব প্রথম প্রোমোর শ্যুট সেরে রাখতে। নয়া এই ধারাবাহিকের প্রোমোতে নায়ক-নায়িকা ছাড়াও থাকবেন পরিবারের বাকি সদস্যরা। সবকিছু ঠিক চললে, এই সপ্তাহের মধ্যেই ধারাবাহিকের প্রোমো স্টার জলসায় সম্প্রচারিত হবে।

এই ধারাবাহিকে নায়িকা পেশায় জার্নালিস্ট। অর্থাৎ, জ্যোতির্ময়ী অভিনয় করবেন একজন সাংবাদিকের ভূমিকায়। মধ্যবিত্ত বাড়ির মেয়ে সে। থাকে বাবা-মায়ের সঙ্গে হুগলী জেলায়। এক সময় জ্যোতির্ময়ীর জীবনে নেমে আসবে অন্ধকার। শ্লীলতাহানির স্বীকার হবে সে। তারপর থেকেই ছেলেদেরকে দু’চোখে সহ্য করতে পারেনা নায়িকা। তারপরই ঘটনাক্রমে সে এসে পড়ে কলকাতার বালিগঞ্জে। আর এখানে এসেই তাঁর পরিচয় হবে নায়ক রেজওয়ানের সঙ্গে। আর তারপর কী হবে সেই নিয়েই এগোবে ধারাবাহিকের গল্প।

 

View this post on Instagram

 

A post shared by soumik (@soumik3080)

Back to top button