উচ্ছে বাবু সন্দেশের পর আবারও ভাইরাল মিঠাইয়ের রেসিপি! জাদু রয়েছে মিঠাইয়ের হাতে, বাড়িতেই সবাই ট্রাই করছে “মিক্সড অমলেট ভাজা”

সাধারণ মানুষ বরাবর তাদের পছন্দের তারকাদের অনুসরণ করার চেষ্টা করে বাস্তবিক জীবনে। আর এই বিষয়টি শুধুমাত্র বলিউড তারকাদের ক্ষেত্রে নয় টলিউড অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রেও সমানভাবে প্রযোজ্য। বিশেষ করে বাংলার মানুষ কিন্তু টলিউডের এর দিকেই বেশি ঝোঁকে আর সেটা যদি হয় বাংলা সিরিয়াল তাহলে তো কথাই নেই।

ঠিক তেমনটাই হয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক মিঠাইয়ের ক্ষেত্রে। দর্শক যে শুধু মিঠাই আর উচ্ছে বাবুকে পছন্দ করে তা নয়, পাশাপাশি তারা কিন্তু মিঠাই দৈনন্দিন জীবনে কী করে বা এই ধারাবাহিকে কী নতুন বিষয় করছে সেদিকেও নজর রাখে।

তাইতো যখন উচ্ছে বাবু সন্দেশ বানিয়েছিল মিঠাই তখন মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে গিয়েছিল পশ্চিমবঙ্গে। বাংলার বাড়িতে বাড়িতে তখন চলছে বাবু মিষ্টি বানানোর চেষ্টা। দোকানে দোকানে তার রমরমা বাজার ছিল। তার আগে চিকেন ইন লেমন বাটার সস ভুলতে পারেনি দর্শকরা।

এবার ভাইরাল হয়েছে মিঠাই- এর হাতের আরো একটি রান্না। এর আগে নবরত্ন কোরমা সুক্ত ডিম কারি মিঠাই নিজের হাতে বানিয়েছে এই ধারাবাহিকে। আর গতকাল রাতে দেখানো হয়েছে মিঠাই উচ্ছে বাবুর জন্য বানিয়ে দিয়েছে স্পেশাল মিক্সড অমলেট।

সব সবজি কেটে পেঁয়াজ রসুন দিয়ে স্পেশাল মসলা মিশিয়ে ওই মিশ্রণটাকে ডিমের অমলেটের মধ্যে মুড়িয়ে দেওয়া হয়। বানানো হয়েছে এই অমলেট ভাজা। রেসিপিটা বেশ মনে ধরেছে উচ্ছে বাবুর।

291675490 1192637654894924 2214061685730729135 n.jpg? nc cat=102&ccb=1 7& nc sid=5cd70e& nc ohc=EXGyjCJExroAX9STqUJ&tn=yfmu5ouLYSjWDQRi& nc ht=scontent.fccu3 1
এবার মিটাইয়া দেখাদেখি তার এক দর্শক নিজের বাড়িতে ট্রাই করেছে এই রেসিপিটি। শেয়ার করেছে সে। খুব ভালো লেগেছে রান্নাটি। শেয়ার করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় সকলে মিঠাইকে এবং এই ভক্তকে বাহবা দিচ্ছে।

আসলে বাংলার মানুষ সাধারণ রান্না খেতে বেশি পছন্দ করে। সেগুলোকে যদি এভাবে ধারাবাহিকের মধ্যে দিয়ে নতুনত্বভাবে তুলে ধরা যায় তাহলে ধারাবাহিক যে কতটা সুনাম অর্জন করবে তা বলাই বাহুল্য।

Back to top button