Panchami: বাবার খোঁজে নাগ লোকে গেলো পঞ্চমী! কালনাগিনী চিত্রাকে হারিয়ে বাবাকে উদ্ধার করতে পারবে পঞ্চমী? জলের মধ্যে দুই নাগিন মিলে এবার করছে চুলোচুলি! জমজমাট প্রোমো

স্টার জলসায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘পঞ্চমী’। শুরুর প্রথম থেকেই এই অলৌকিক ধারাবাহিকটি দর্শকদের মনে ভালোই জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে নায়িকা পঞ্চমী একজন ইচ্ছাধারী নাগিনী। কিন্তু সে মানুষদের সাথে বড় হয়েছে বলে তার আসল পরিচয় জানতো না কিন্তু কিছুদিন আগে সে সেটা জানতে পেরেছে।

উল্টোদিকে নাগ মাতারা তাকে বলেছে যে নায়ক কিঞ্জল এবং তার গুরুদেব দুজনে মিলে তার মাকে মে’রে ফেলেছে, যার প্রতিশোধ পঞ্চমীকে নিতে হবে। সেই অনুযায়ী যখন পঞ্চমী তার সাপ রূপ ধারণ করল তারপর সে কিঞ্জলের ওপর তার মায়ের মৃ’ত্যু’র প্রতিশোধ নিতে গেলে, সেই সময় পঞ্চমীর মনে হয়েছে যে মানুষটা তার এত চিন্তা করে সে কখনোই এমন খারাপ কাজ করতে পারে না। আর তাই সে নিজেও কিঞ্জলের কোনো ক্ষতি করেনি আর অন্য কাউকেও ক্ষতি করতে দেয়নি।

কিন্তু উল্টো দিকে নাগ মাতারা কিছুতেই এটা মেনে নিতে পারছে না যে পঞ্চমী তার মায়ের মৃ’ত্যু’র প্রতিশোধ না নিয়ে উল্টে কিঞ্জলকে রক্ষা করছে। আর যখন নাগমাতা কিঞ্জলকে মা’র’তে নিজে এসেছিল তখন পঞ্চমী নাগ মাতাকেও আঘাত করে দেয়। আর তারপরেই নাগ মাতারা তার ওপর রেগে গিয়ে পঞ্চমীকে বলে যে তারা আর পঞ্চমীর কোনো কথা শুনবে না এবার নিজেরাই তার মায়ের মৃ’ত্যু’র প্র’তি’শো’ধ নিয়ে নেবে।

আর সেই জন্যই নিজেদের রূপ বদলে কালনাগিনী এবং নাগমাতা এসেছে কিঞ্জলদের বাড়ি। উল্টোদিকে পঞ্চমীর বাবাকেও নাগ লোকে মায়া বলে আটকে রেখেছে। আর পঞ্চমী এবং কিঞ্জল কিছুতেই পঞ্চমীর বাবাকে খুঁজে পাচ্ছে না। কিন্তু সম্প্রতি ‘পঞ্চমী’র একটি প্রোমো দেখানো হয়েছে যেখানে পঞ্চমী তার বাবার খোঁজ পেয়েছে।

প্রসঙ্গত ওই প্রোমোতে দেখা গেছে, কিঞ্জল পঞ্চমীকে এসে বলছে যে ট্যাক্সিতে আপনার বাবাকে নিয়ে যাওয়া হয়েছিল সেই ট্যাক্সির খোঁজ পাওয়া গেছে। তখন পঞ্চমী জিজ্ঞাসা করে কোথায় আছে সেই ট্যাক্সি খানা? তখন কিঞ্জল জানায় আপনাদের গ্রামে নদীর পাড়ে রয়েছে ওই ট্যাক্সি তারপরেই পঞ্চমী মনে মনে ভাবে যে তাহলে কি সাপেরা মায়া বলে বাবাকে নদীর তলায় আটকে রেখেছে।

এরপর দেখা যায় চিত্রা এবং নাগ মাতা দুজনে মিলে কিঞ্জল এবং পঞ্চমীর কথা শুনে বলে যে তাহলে কি পঞ্চমী বুঝে গেল ওর বাবা কোথায়? তারপরে দেখা যায় পঞ্চমী নদীর তলায় যাচ্ছে এবং বাবা নীলকন্ঠকে স্মরণ করে বলছে যে সে যেন তার বাবাকে উদ্ধার করতে পারে। এরপরই দেখা যায় চিত্রা সেখানে এসেছে এবং বলছে যে তোকে আমি জিততে দেব না পঞ্চমী। তারপরই পঞ্চমী এবং চিত্রা সাপ রূপ ধারণ করে লড়াই করছে। তবে এবার শুধু দেখার পঞ্চমী, চিত্রার সাথে লড়াই করে শেষমেষ তার বাবাকে উদ্ধার করতে পারে কিনা!

Back to top button