Panchami: পঞ্চমী আর কিঞ্জলের মাঝে এবার তৃতীয় ব্যক্তি হিসেবে এলো কালনাগিনী! “মানুষ অনেক প’র’কী’য়া করেছে, এবার সাপেরাও দেখাবে তারা কেমন প’র’কী’য়া করতে পারে”, ‘পঞ্চমী’র নতুন প্রোমো দেখে ট্রোল শুরু দর্শকমহলে

সবেমাত্র পঞ্চমী তার আসল পরিচয় জানতে পারলো, এরই মধ্যে ধারাবাহিকের মোড় ঘুরতে চলেছে অন্যদিকে। এবার নিজের লোকেদের সঙ্গেই অর্থাৎ ইচ্ছাধারী নাগিনদের সঙ্গে লড়াই হতে চলেছে পঞ্চমীর! ধারাবাহিকের আসন্ন প্রমো সামনে আসতেই এমনটা বলছে দর্শকরা। শুরু হয়েছে কয়েক সপ্তাহ হয়েছে এরই মধ্যে দর্শকদের কাছে দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে স্টার জলসার এই অলৌকিক ধারাবাহিকটি।

ধারাবাহিকে পঞ্চমী এবং কিঞ্জলের জুটি রীতিমতো মন জয় করে ফেলেছে দর্শকের। তবে এখন গল্পে দেখা যাচ্ছে নাগমাতারা পঞ্চমীকে দিয়ে কিঞ্জল এবং গুরুদেবকে মা’রা’র চেষ্টা করছে। তারা পঞ্চমীকে বুঝিয়েছে যে গুরুদেব এবং কিঞ্জল মিলেই পঞ্চমীর মাকে মে’রে ফেলেছিল আর সেই বদলা পঞ্চমীকে নিতে হবে। সম্প্রতি একটি পর্বে দেখা গেছে যে পঞ্চমী তার মায়ের মৃ’ত্যু’র প্রতিশোধ নেওয়ার চেষ্টা করছে। কিন্তু কিছুতেই পারছেনা।

উল্টোদিকে কিঞ্জল পঞ্চমীকে চারিদিকে ঘুরে খুঁজে বেড়াচ্ছে কিন্তু সে কোথাও পঞ্চমীকে খুঁজে পাইনি। যার ফলে সে চিন্তা নিয়ে বাড়ি এসে রাতে বিছানায় ক্লান্ত হয়ে শুয়ে পড়ে। উল্টোদিকে দেখা গেছে পঞ্চমী কিঞ্জলকে মা’রার জন্য তার বিছানায় এসেছে সাপ রূপে। এমন সময় তার মনে হয়েছে যে মানুষটা ঘুমোতে ঘুমোতেও তার নাম করছে সে কি কারুর ক্ষতি করতে পারে!

তবে এরই মধ্যে নতুন প্রোমো সামনে এসেছে ‘পঞ্চমী’র। যেখানে দেখা যাচ্ছে কিঞ্জলের মা পঞ্চমীকে বলছে আমি আর তোমার উপর ভরসা করতে পারছি না। এবার আমি কিঞ্জলের বিয়ে দেব। তারপরেই এক মহিলা তার মেয়েকে নিয়ে বাড়িতে ঢোকে এবং সেই মেয়েটির সঙ্গেই কিঞ্জলের বিয়ে দেওয়ার কথা বলছে তার মা। তখন পঞ্চমী মেয়েটির মাকে দেখে বলে যে কোথাও যেন আপনাকে দেখেছি! তার পরেই সে বুঝতে পারে আসলে সেই মেয়েটির মা হলো নাগমাতা এবং মেয়েটি হলো কালনাগিনী। এবার দেখার পালা কী করে পঞ্চমী কিঞ্জলকে কালনাগিনীর হাত থেকে বাঁচায়!

Screenshot 2023 01 24 10 03 58 91 f9ee0578fe1cc94de7482bd41accb329

 

প্রসঙ্গত এই কালনাগিনীর ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী সিঞ্জিনি চক্রবর্তীকে। তাকে এর আগে দর্শক দেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’তে অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধে মুখ্য ভূমিকায় অভিনয় করতে। তবে কালনাগিনীর রূপে দর্শক কতটা পর্দার উমাকে আপন করে নেয় সেটাই দেখার। তবে এই প্রমো সামনে আসার পরেই দর্শকরা ট্রোল করতেও ছাড়েনি ধারাবাহিকের। দর্শকদের একাংশ বলছে এতদিন মানুষদের মধ্যে প’র’কী’য়া দেখিয়ে সাধ মেটেনি চ্যানেলের, এবার সাপেদের প’র’কী’য়াও শুরু করবে।

Back to top button