Panchami: বড়বাবাকে সাপে কামড়াতেই ছুটে গেলো পঞ্চমী! বিষ পান করেও সম্পূর্ণ সুস্থ! “ডাক্তার না দেখিয়ে কোন সাপের কন্যা এসে ঠিক করে দিলো যতসব আজগুবি”, প্রোমো দেখে হাসাহাসি করছে হেটার্সরা

স্টার জলসা যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে একেবারেই অন্যরকম একটি গল্প নিয়ে এসেছে পঞ্চমী। যেখানে মুখ্য ভূমিকায় আমরা দেখতে পেয়েছি জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্তকে। আসার প্রথম সপ্তাহতেই দর্শকের মনে যে এই ধারাবাহিক ভালো জায়গা দখল করেছে তা টিআরপি তালিকাতে বোঝা গেছে। প্রথম সপ্তাতেই দ্বিতীয় স্থান অধিকার করেছে পঞ্চমী।

এই ধারাবাহিকটির গল্প নাগ দেবতা এবং তার অলৌকিক শক্তি নিয়ে। প্রসঙ্গত ধারাবাহিকের নায়িকা পঞ্চমী একজন সাধারন মানুষ নয় সে হলো একজন নাগিনী। কিন্তু সে নিজে এ কথা জানে না। কিন্তু তার আশেপাশে তার মতোই অন্যান্য নাগিনীরা জানে যে সে কি এবং তারাই তাকে বারবার মনে করানোর চেষ্টা করছে।

এরই মধ্যে ধারাবাহিকের একটি নতুন প্রমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে একজন নাগিনী তার অন্যান্য সঙ্গীদের বলছেন যে পঞ্চমীর যে ক্ষতি করতে চাইবে তাকে মরতে হবে। সেই বলে সে বড় বাবা ঠাকুরের ঘরে চলে যায় এবং তাকে গিয়ে কামড়ে নেয়। সাপ কামড়ানোর ফলে সেই বিষের ফলে আচ্ছন্ন হয়ে মাটিতে পড়ে যায় বড়বাবা ঠাকুর।

তারপরেই তিনি পঞ্চমীর নাম জোরে চিৎকার করলে পঞ্চমী, কিঞ্জল এবং বাড়ির অন্যান্যরা মিলে সবাই বড় বাবা ঠাকুরের ঘরে ঢোকে এবং দেখে মাটিতে পড়ে রয়েছেন তিনি। তারপরে পঞ্চমী তার হাত থেকে মুখ দিয়ে বিষটাকে তুলে বড় বাবা ঠাকুরের প্রাণ বাঁচায়। কিন্তু কিঞ্জল লক্ষ্য করে, যে পঞ্চমী বিষটাকে না ফেলে, গিলে নিয়েছে। কিন্তু তাও তার কোন ক্ষতি হয়নি।

কিঞ্জল, পঞ্চমীকে বলে যে তুমি বিষটা ফেললে না গিলে ফেললে। যেটা দেখে দুজনেই অবাক হয়ে যায়। এত পর্যন্তই জানা গিয়েছে কিন্তু এর পরে যে কী হতে চলেছে তা এখনো বোঝা যায়নি। তবে খুব তাড়াতাড়ি যে পঞ্চমীর আসল পরিচয় কিঞ্চলের সামনে আসতে চলেছে এমনটাই মনে করছে দর্শক।

Back to top button