Bangla Serial

Godhuli Alap: উকিল হয়ে এবার স্বামীর প্রতিপক্ষে লড়াই করবে নোলক! সত্যিই নোলক নাকি নোলকের মতো দেখতে তার যমজ বোন? কে এই অ্যাডভোকেট দাস?

সম্প্রতি প্রায় প্রতিটা ধারাবাহিকই চেষ্টা করছে টিআরপি তালিকায় নিজেদের ফল ভালো করার তাই গল্পে বারবার আসছে পদ পরিবর্তন। তেমনি একটি ধারাবাহিক হলো স্টার জলসার ‘গোধূলি আলাপ’। যেখানে মুখ্য চরিত্র অরিন্দমের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা কৌশিক সেনকে এবং নলকের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী সমু সরকারকে।


ধারাবাহিকে কৌশিক সেন থাকার ফলে শুরুর প্রথম থেকেই সবাই মনে করেছিল ধারাবাহিকটি বেশ ভালো ফল করবে টিআরপি তালিকায়। তার সঙ্গে আবার ধারাবাহিকের গল্প ছিল অন্যরকম একজন মাছ পেয়েছি পুরুষের সঙ্গে ঘটনাচক্রে বিয়ে হয়ে যায় একজন অল্প বয়সী মেয়ের সেই নিয়ে গল্প এগিয়েছিল। কিন্তু সেভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারেনি

তাই এবার ধারাবাহিক নির্মাতারা টিআরপি তালিকায় ভালো ফল করার জন্য গল্পে আনতে চলেছে বিশাল বড় পরিবর্তন। যার ঝলক ইতিমধ্যে বেশ কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়ে গেছে। এবার আবার একটি ঝলক দেখে অনেকের মনে একটা সন্দেহ তৈরি হয়েছে।

প্রসঙ্গত নতুন প্রোমোটিতে দেখা যাচ্ছিল যে বেশ কয়েকটা বছর কেটে গেছে এবং অরিন্দম আগের মতই একজন বড় উকিল রয়েছেন কিন্তু নোলকও একজন উকিল হয়ে ফিরেছে। একটা হাইপ্রোফাইল ডিভোর্স কেসে তারা দুজন মুখোমুখি হয়েছে। তবে এবারের আসা নতুন ঝলকটি বেশ কিছুটা অন্যরকম।


সেখানে দেখা যাচ্ছে যে অরিন্দম নোলককে দেখে চমকে গেছে এবং সে তাকে জিজ্ঞেস করছে যে সে এতদিন কোথায় ছিল এবং নোলক যে তাকে একটি চিঠি লিখে চলে গেছিল সেই পুরনো দিনের কথাও তার মনে পড়েছে। কিন্তু উল্টো দিক থেকে নোলক বলেছে যে ‘কল মি অ্যাডভোকেট দাস’। জার্মানি সে তাকে তার পদবী দিয়ে ডাকতে বলছে।

আর এই শুনে সোশ্যাল মিডিয়াতে দর্শকরা নানা রকম জল্পনা শুরু করেছে। তারা বলছে যে, এটা কি নোলক? নাকি অন্য কেউ? কারণ সে তার নাম ছাড়া কেন পদবী দিয়ে ডাকতে বলল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button