Bangla Serial

Bangla Medium: ইন্দিরার হুশিয়ারি বিক্রমকে জেলে পাঠাবে সে! দুর্নীতি রুখতে এবার কি তবে বিক্রমের বিরুদ্ধেই প্রতিবাদ করবে বাংলা মিডিয়ামের ইন্দিরা? ‘বাংলা মিডিয়ামে’র নতুন প্রমো নিয়ে চাঞ্চল্য দর্শকদের মধ্যে

স্টার জলসায় বর্তমানে শুরু হয়েছে বেশ কিছু নতুন ধারাবাহিক তার মধ্যে অন্যতম হলো ‘বাংলা মিডিয়াম’। শুরুর কয়েক সপ্তাহের মধ্যেই টিআরপি তালিকায় ভালো জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। তবে জনপ্রিয়তার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই সমালোচনা এবং ট্রোল শুরু হয় এই ধারাবাহিককে নিয়ে। প্রসঙ্গত ধারাবাহিকের গল্পে গ্রামের মেয়ে ইন্দিরা শহরে পড়াতে এসেছে এক নামী ইংলিশ মাধ্যম স্কুলে। কিন্তু বাংলা মিডিয়াম হওয়ার কারণে তাকে সেখানে এসে নানা রকম কটাক্ষের মুখে পড়তে হয়েছে।

তবে নিজের বুদ্ধির জোরে এবং যোগ্যতা দিয়ে প্রমাণ করে সকলের মুখ বন্ধ করে দিয়েছে ইন্দিরা। আর যার ফলে সেই স্কুলে পড়ানোর সুযোগও পেয়েছে সে। তবে এবার এক নতুন সমস্যার মুখোমুখি ইন্দিরা। সেই স্কুলে দুর্নীতি হতে দেখে তার প্রতিবাদে এগিয়ে আসতে দেখা গেল তাকে। সম্প্রতি সামনে এসেছে এই ধারাবাহিকের নতুন প্রমো। যেখানে দেখা যাচ্ছে মেধা নয় টাকা নিয়ে ছাত্রদের ভর্তি করা হচ্ছে। সেই নামী ইংরেজি মিডিয়াম স্কুলে যে স্কুলে ইন্দিরা পড়াতে এসেছে।

এই ঘটনা তার চোখে পড়তেই সে হাতে না হাতে ধরে ফেলেছে। আর তারপরেই সেই টাকা সমেত চলে যেতে দেখা গেছে বিক্রম চ্যাটার্জির বাড়ি। যেখানে তখন ঘোষণা করা হচ্ছিল যে বিক্রমের বান্ধবী পামেলা বিদেশ থেকে আসলেই তাদের এনগেজমেন্ট হবে সে কথা। সকলের সামনে টাকা গুলো ছুঁড়ে ফেলে বিক্রমকে জেলে ভরার হুমকি দিতে দেখা যায় ইন্দিরাকে।

তবে সেই প্রমো সামনে আসার পরেও একাধিক সমালোচনার মুখোমুখি হতে হয়েছে ধারাবাহিককে। অনেকেই বলেছে কোন স্কুলে এখন বিনামূল্যে ছাত্র পড়ানো হয়? এছাড়া এর আগেও বেশ কয়েকবার বাংলা মিডিয়াম সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়েছে। যেমন কখনো ধারাবাহিকের নায়িকার পোশাক অর্থাৎ শাড়ি উঁচু করে পরানোর জন্য আবার কখনো দুদিকে বিনুনি করে চুল বাঁধার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এসব যদি আলাদা করে রাখা হয় তারপরে আবার একবার এইচটুএসওফোরের সঙ্গে ডিটারজেন্ট মিশিয়ে জল তৈরি করে তা দিয়ে আগুন নেভানোর দৃশ্য, আবার কখনো স্কুলে গুলি ভর্তি বন্দুক এনে এক ছাত্র আরেক ছাত্রকে ভয় দেখাচ্ছে এইসব দেখানোর ফলে রীতিমতো ট্রোল হতে হয়েছে ধারাবাহিককে। এবার আরো একবার এই নতুন প্রোমো নিয়েই চর্চার কেন্দ্রবিন্দু হলো ‘বাংলা মিডিয়াম’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button