Anurager Choya: ছোট্ট দুই মেয়ের প্রার্থনায় অবশেষে এক হলো সূর্য-দীপা! তবে কি এবার মিশকার চক্রান্ত ফাঁস হবে? আসছে দমদার পর্ব

স্টার জলসার যে সমস্ত ধারাবাহিক এই মুহূর্তে দারুন জনপ্রিয়তা অর্জন করছে দর্শকদের, তার মধ্যে অন্যতম হলো ‘অনুরাগের ছোঁয়া’। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যায় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। শুরুর প্রথম থেকেই ধারাবাহিকের নায়ক নায়িকা সূর্য এবং দীপার জুটিকে দর্শক দারুণ ভালবাসা দিয়েছে। এই জুটি সব সময় নজর কেড়েছে দর্শকের।

May be an image of 2 people, people standing and text that says "Starজলসা, অনুরাগের ছোয়া- মহা সোমবার জানুয়ারি রাত 9:30 PM"
তবে বর্তমানে তারা দুজন আলাদা হয়ে গেছে। ভুল বোঝাবুঝির জন্য অনেকটাই দূরে সরে গেছে একে অপরের থেকে। কিন্তু সেই সঙ্গে দুই যমজ কন্যা সন্তানের মা হয়েছে দীপা। তাদের মধ্যে রুপা থাকে দীপার কাছে এবং সোনা থাকে সূর্যর কাছে। ধারাবাহিকে দেখানো হয়েছে বেশ কয়েক বছর কেটে গেছে। যার জন্য দুই মেয়ে বেশ কিছুটা বড় হয়ে গেছে। তারপরে তারা তাদের বাবা-মায়ের সঙ্গে দেখাও করেছে কিন্তু কেউই জানে না কারোর আসল পরিচয়।

May be an image of 2 people, child, people sitting, people standing and text that says "Star জলসা অনুরাগের ছোয়া- মহা সোমবার 2জানুয়ারি রাত 9:30 PM"
উল্টো দিকে দীপার শরীর দিন দিন খারাপ হচ্ছে। কাশি তো হচ্ছিল সেখান থেকে এখন রক্ত আসছে। তাই মেয়ে রুপা মায়ের জন্য চিন্তা করছে, মাকে বারবার ডাক্তার বাবু অর্থাৎ সূর্যর কাছে যেতে বলছে কিন্তু দীপা যেতে রাজি হচ্ছে না। এই নিয়ে বেশ কয়েকদিন ধরে চলছে ধারাবাহিক। ভক্তরা বারবার সোশ্যাল মিডিয়ায় বলছে কবে তাদের দুজনের দেখা হবে?

May be an image of 2 people, people standing and text that says "Star জলসা"
এরই মধ্যে সকলের আশা পূরণ করে চ্যানেলের পক্ষ থেকে নতুন একটি প্রোমো দেওয়া হয়েছে এই ধারাবাহিকের। যেখানে দেখা যাচ্ছে সূর্য এবং দীপা একে অপরের মুখোমুখি হয়েছে অবশেষে। প্রসঙ্গত প্রমোতে দেখা যাচ্ছে রুপা এবং সোনা দুজনেই মন্দিরে গেছে ভগবানের কাছে প্রার্থনা করতে। আর উল্টো দিকে দীপা এসেছে হাসপাতালে ফুলের ডেলিভারি করতে। সেখানে এসে সে হঠাৎ অসুস্থ হয়ে মাথা ঘুরে পড়ে যায়। আর তখনই সূর্য সেখানে আসে এবং দীপাকে দেখে সে বলে ওঠে যে ‘আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছে’।

No photo description available.
তারপর দেখা যায় দীপা সূর্যর কোলে মাথা রেখেই শুয়ে রয়েছে তখনই তার জ্ঞান ফেরে এবং সে সূর্যকে নিজের কাছে পেয়ে খুশি হয়। এতোটুকুই দেখানো হয়েছে প্রমোতে। তবে কি এবার ছোট্ট দুই মেয়ের প্রার্থনাতেই এক হবে সূর্য এবং দীপা? এই প্রমো সামনে আসার পরে ভক্তরা তো উৎসাহী হয়ে পড়েছে। তাদের মতে এবার আর মিশকা কিছু করতে পারবে না। সূর্য দীপাকে সুস্থ করে বাড়ি নিয়ে যাবে। তবে সেটা হতে কত দিন সময় লাগে তা দেখা যাবে ধারাবাহিকের পরবর্তী পর্বে।

Back to top button