প্রকাশ্যে সন্ধ্যাতারার প্রোমো! আকাশের জন্য সন্ধ্যার চিন্তা আর কেয়ার দেখে প্রেমে পড়ছে আকাশ! শুরু হবে মিষ্টি প্রেম এবার

বর্তমানে টিআরপি তালিকায় বেশ কড়া টক্কর দিতে স্টার জলসার সন্ধ্যাতারা ধারাবাহিক। একেবারে শুরু থেকেই সিরিয়ালের বিষয়বস্তু মনে ধরেছিল দর্শকদের। সাম্প্রতিক ধারাবাহিক গুলিতে মূলত একজন নায়ককে নিয়ে দুই নায়িকার মধ্যে টানাটানি দেখতে পাওয়া যায়, সেখানে এই ধারাবাহি কে দেখতে পাওয়া যাবে এক বোনের জন্য অন্য বোনের স্বার্থত্যাগ।

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র সন্ধ্যার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। সদ্য প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের নতুন প্রমো। দেখা যাচ্ছে, স্বপ্ননীলের হাত পুড়ে যাওয়ায় বেশ উদ্বিগ্ন সন্ধ্যা। নিজের আঁচল দিয়ে স্বপ্ননীলের হাতের শুশ্রুষা করছে সে।

উল্লেখ্য, দুই বোনের গল্প এই সন্ধ্যাতারা। ধারাবাহিক অন্বেষের নাম সন্ধ্যা এবং আরেক অভিনেত্রী অমৃতার নাম তারা। দুই বোনের খুব ভাব। বিধবা মা কষ্ট করেই বড় করেছেন তাঁদের দুই বোনকে। গল্পের শুরু এক মেলায়। সেই মেলায় চাল বিক্রি করছিলেন তাদের মা। এক ক্রেতার উদ্দেশ্যে তিনি বলেন, “এমন চাল পাবে না গো। এ আমার মেয়ের নিজের হাতে ফলানো।” এ কথা শুনে ক্রেতা বলেন, “আমিতো জানতাম তোমার মেয়ে শহরের কলেজে পড়ে।” তাদের সন্ধ্যা ও তারার মা জবাব দেন, “ও তো আমার ছোট মেয়ে তারা।”

ঘটনাক্রমে, দুই বোনেরই পরিচয় হয় ধারাবাহিকের নায়ক সৌরজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। এখন প্রশ্ন হল সন্ধ্যা না তারা? কে পাবে তার মনের মানুষকে শেষমেষ? উত্তর থাকবে ধারাবাহিকের আপকামিং এপিসোড গুলোতে।

জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক থেকেই দর্শকের মন জয় করেছিলেন অভিনেত্রী অন্বেষা হাজরা। ধারাবাহিক শেষের পর দীর্ঘ পাঁচ মাসের জন্য অভিনয় থেকে বিরতিও নিয়েছিলেন তিনি। তার সহঅভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে দেখতে পাওয়া গেলও, ছোট পর্দা থেকে রীতিমত উবে গিয়েছিলেন অভিনেত্রী। ভক্ত মহলের সকলের কপালেই ছিল চিন্তার ভাঁজ। কিন্তু তারপর শোনা যায়, জি বাংলা নয় এবার স্টার জলসায় নতুন ধারাবাহিকের হাত ধরে আবার পর্দায় ফিরলেন অন্বেষা।

Back to top button